চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ক্লিয়ারেন্স করে দেয়ার নামে প্রতারনা করে অর্থ আদায়ের দায়ে যুবক গ্রেফতার

2
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে পুলিশ ক্লিলিয়ারেন্স করে দেয়ার নামে প্রতারণা করে অর্থ আদায়ের অভিযোগে দায়েরকৃত একটি মামলায় মো.পারভেজ(২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গত রোববার (২৩’ফেব্রুয়ারী) রাত ১১ টার দিকে সদর থানা সংলগ্ন পুরাতন বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। পারভেজ সদর উপজেলার লাহারপুর গ্রামের আস্তার আলীর ছেলে।
এর আগে ওই রাতেই পারভেজের বিরুদ্ধে মামলা করেন ক্লিয়ারেন্স প্রত্যাশী সদর উপজেলার অরুনবাড়ী গ্রামের আজহারুল ইসলামের ছেলে শাহ আলম (৩৮)। সোমবার(২৪’ফেব্রুয়ারী) বিকেলে পারভেজকে আদালতে পাঠানো হয়েছে।
সদর থানার অফিসার ইনচার্য(ওসি) জিয়াউর রহমান বলেন, সৌদি আরব যাবার জন্য গত ১৯’ ফেব্রুয়ারী পুলিশ ক্লিয়ারেন্সের আবেদন করেন শাহ আলম। তদন্ত করে ক্লিয়ারেন্সের দায়িত্ব দেয়া হয় উপপরিদর্শক(এসআই) মহসিন আলীকে। শাহ আলম রোববার রাতে থানায় এসে উপপরিদর্শক মহসিনের সাথে যোগাযোগ করলে তিনি নির্দিষ্ট সময়ের মধ্যে ক্লিয়ারেন্স পাবেন বলে জানানো হয়।
ওসি আরও বলেন, শাহ আলমের সাথে থানায় আসা পারভেজ বাইরে গিয়ে শাহ আলমকে বলে যে,ক্লিয়ারেন্সের জন্য ৫শত টাকা লাগবে অন্যথায় ক্লিয়ারেন্স হবে না। শাহ আলম তখন পারভেজকে টাকা প্রদান করে। কিন্তু বিষয়টি তার নিকট সন্দেহজনক মনে হওয়ায় তিনি সংশ্লিষ্ট অফিসারকে ঘটনাটি জানান। অফিসার তাকে জানান যে,তার নিকট থেকে টাকা হাতিয়ে নেয়া হয়েছে। এ প্রেক্ষিতে ভূক্তভোগী শাহ আলম থানায় পারভেজের বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাকে গ্রেফতার করে। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন