চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জে ট্রাক চাপায় বৃদ্ধ নিহত

47
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় ট্রাক চাপায় আলতাব হোসেন ওরফে ওয়াসেন (৭০) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। মঙ্গলবার (১৮’ফেব্রুয়ারী) সকাল পৌনে ৮টার দিকে কানসাট-চৌডালা আঞ্চলিক সড়কে কানসাট আব্বাস বাজার এলাকায় এই ঘটনা ঘটে। বৃদ্ধ ওয়াসেন কানসাট শিবনারায়ানপুর এলাকার মৃত.মকবুল হোসেনের ছেলে। ঘটনার পর চালক পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি (ঢাকা মেট্রো-উ-১১-৩০৪১) আটক করে শিবগঞ্জ থানায় নিয়ে এসেছে।
শিবগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) বাবুল হোসেন বলেন,মঙ্গলবার সকালে আব্বাস বাজারে নিজের বাইসাইকেল ঠেলে হেঁেট যাচ্ছিলেন বৃদ্ধ ওয়াসেন। এসময় একটি মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে সড়কে পড়ে যান তিনি। মোটরসাইকেলটি তৎক্ষনাৎ পালিয়ে যায়। এদিকে বৃদ্ধ সড়কে পড়ে থাকার সময়ই একটি খালি ট্রাক পার্ক করার জন্য পেছনের দিকে আসছিল। এসময় বৃদ্ধের মাথা ওই ট্রাকের পেছনের চাকায় পিষ্ট হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন বৃদ্ধ। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধারের পর আবেদনের প্রেক্ষিতে ময়নাতন্ত ছাড়াই পরিবারের নিকট হস্তান্তর করেছে।
এঘটনায় থানায় জিডি হয়েছে বলেও জানান উপপরিদর্শক বাবুল। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন