হবিগঞ্জে চার সাংবাদিককে নির্যাতনের প্রতিবাদে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে মানববন্ধন

202
gb
হবিগঞ্জ জেলা প্রতিনিধি-
হবিগঞ্জে চার সাংবাদিককে নির্যাতন ও হয়রাণির প্রতিবাদে মানববন্ধন কর্মসুচি পালন করেছে হবিগঞ্জে কর্মরত সাংবাদিকরা।
মঙ্গলবার বেলা ১১টার দিকে শহরের জেলা প্রশাসক কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে জেলা শহরে কর্মরত সাংবাদিকদের সাথে অংশগ্রহণ করে বিভিন্ন উপজেলায় কর্মরত শতাধিক সাংবাদিকরাও।
এ সময় বক্তব্য রাখেন- হবিগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা রফিক, জনকণ্ঠ প্রতিনিধি রফিকুল ইসলাম তুহিন, জেলা টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি রাসেল চৌধুরী, সাবেক সভাপতি প্রদীপ দাশ সাগর, এটিএন বাংলার প্রতিনিধি আব্দুল হালিম, সাংবাদিক ফোরামের সাবেক সভাপতি শাকিল চৌধুরী, বর্তমান সভাপতি এমদাদুল ইসলাম সোহেল, টিভি জার্নালিস্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এসএম সুরুজ আলী, সাংবাদিক এম সাজিদুর রহমান, সাংবাদিক রাজু প্রমূখ।
এ সময় সাংবাদিকরা বলেন- মাত্র এক সপ্তাহের ব্যবধানে জেলায় কর্মরত চারজন সাংবাদিকের উপর শারিরিক ও মানষিক নির্যাতন করা হয়েছে। অথচ এখনও প্রশাসনের লোকজন নিরব ভুমিকা পালন করছে। তারা অবিলম্বে সন্ত্রাসিদের গ্রেফতারের দাবি জানান।
উল্লেখ্য- মাত্র এক সপ্তাহের ব্যবধানে স্থানীয় দৈনিক খোয়াইয়ের সিনিয়র স্টাফ রিপোর্টার জুয়েল চৌধুরী, চ্যানেল সিক্স এর জেলা প্রতিনিধি কিবরিয়া চৌধুরী ও এশিয়ান টিভির জেলা প্রতিনিধি এসএম সুরুজ আলীর উপর সন্ত্রাসি হামলার ঘটনা ঘটে। এছাড়া জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও দৈনিক লোকালয় বার্তা সম্পাদক এমদাদুল ইসলাম সোহেলকে বিভিন্নভাবে হুমকি-ধামকি দিয়ে মানষিকভাবে নির্যাথন করে আসছে একটি চক্র।