শীত সন্ধ্যায় কবিতা পাঠ ও পিঠা উৎসব

531
gb
আলাউদ্দিন হোসেন  ,পাবনা প্রতিনিধি ||
বৃহস্পতিবার সন্ধ্যায় উত্তরবঙ্গের অন্যতম সাহিত্য সংগঠন ‘মহীয়সী সাহিত্য পাঠচক্র’ পাবনা তাদের নিজস্ব অফিসে শীত সন্ধ্যায় কবিতা পাঠ ও পিঠা উৎসবের আয়োজন করে।
সুন্দর ও মনোরম পরিবেশের মধ্যে দিয়ে পালিত হয় শীত সন্ধ্যায় কবিতা পাঠ ও পিঠা উৎসব। কবিতা পাঠ ও পিঠা উৎসবের সাথে যুক্ত হয় এক সাংস্কৃতিক সন্ধ্যা।  দূর দূরান্ত থেকে আগত কবি সাহিত্যিকদের কবিতা আবৃতিতে জমে ওঠে এক দারুণ সন্ধ্যা।
উক্ত কবিতা পাঠ ও পিঠা উৎসবে উপস্থিত ছিলেন- চ্যানেল আই ও দৈনিক যুগান্তরের পাবনা প্রতিনিধি ও পাবনা প্রেসক্লাবের সহ সভাপতি- আখতারুজ্জামান আক্তার,কবি ও সাহিত্যিক ডাঃ সরোয়ার জাহান,দৈনিক প্রথমআলোর পাবনা প্রতিনিধি-সরোয়ার মোর্শেদ উল্লাস,কবি ও নাট্য অভিনেতা আব্দুল হালিম বাচ্চু,৭১ টিভির পাবনা প্রতিনিধি-মোস্তফিজুর রহমাম রাশেল, কবি ও চলচিত্র নির্মাতা দেওয়ান বাদল মহীয়সী সাহিত্য পাঠচক্রের সভাপতি-কবি ও প্রকাশক রেহানা সুলতানা শিল্পী,সাধারণ সম্পাদক- কবি ও বাউল শিল্পী যাযাবর জিয়া,সাংগঠনি সম্পাদক- কবি ও ছড়াকার আলাউদ্দিন হোসেন,সহ সভাপতি- কবি তৌহিদুল ইসলাম,কবি আনিছুর রহমান,অর্থ সম্পাদক- কবি সীমান্ত সেতু, কবি কথা হাসনাত,হাসান ইকাবুল সহ আরও অনেকে।
শেখ তোজা ফাহমীদা চাঁদনী,হাসান মাহমুদ ডি ও যাযাবর জিয়ার অমৃত গানের মধ্যে দিয়ে অনুষ্ঠানের পরিসমাপ্তি ঘটে।