ইমরানের হাসিতে ফেঁসেছেন নারী মন্ত্রী

42

জিবিনিউজ 24 ডেস্ক //

কাউকে বাঁশির সুর গুণ করেছে, খুন করেছে। কেউ হাসিতেই ফেঁসেছেন। অবাক হচ্ছেন পড়ে? কিন্তু এমনটাই যে ঘটেছে পাক মন্ত্রী জারতাজ গুল ওয়াজিরের সঙ্গে। দেশের প্রধানমন্ত্রীর হাসিতেই খুন হয়েছেন তিনি। এবং সেই প্রধামন্ত্রী কে জানেন? ইমরান খান।

এখানেই শেষ নয়। ইমরান স্তুতিতে মুখন মন্ত্রীর আরও দাবি, প্রধানমন্ত্রী নাকি পাকিস্তানের সালমান খান! যাঁর হাসি, বডি ল্যাঙ্গোয়েজে কাত তাঁর পাক মহিলারা। তিনি নিজেও।

খবর প্রকাশ্যে আসতেই জোর চর্চা শুরু হয়েছে তাই নিয়ে। আজ পর্যন্ত কোনও দেশের প্রধানমন্ত্রীকে তাঁর অধীনস্ত কোনও মন্ত্রী প্রকাশ্যে এভাবেও তারিফ করেননি।

ভিডিওতে গুল আরও বলেন, “ওঁর হাসি, ওঁর শরীরী ভঙ্গিমা যেকোনও নারীর ঘুম কেড়ে নেওয়ার পক্ষে যথেষ্ট। ওঁর মতো এভাবেও কেউ হাসতে পারেন না! কোনও গম্ভীর আলোচনাও হালকা হয়ে যায় উনি একবার হাসলেই। গুরুতর সমস্যাও আর সমস্যা থাকে না যখন ইমরান বিষয়টি নিজের হাতে তুলে নেন। ইমরান কোনও বৈঠকে বসলে ওঁকে দেখতে দেখতেই আমার সময় কখন কেটে যায়, টেরই পাই না!”

এমন মন্তব্যের ভিডিও প্রকাশ্যে আসতেই নিমেষে ঝাঁপিয়ে পড়েন নেটিজেনরা। একজন সোশ্যালের দেওয়ালে লেখেন, “মনে হচ্ছে বলিউডের সালমান খান বানাতে চাইছেন আপনি প্রধানমন্ত্রী ইমরান খানকে।” আরেক জনের কথায় “সুন্দর..প্রধানমন্ত্রীর থেকে আপনি আর কি চান?”


এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন