শাসকগোষ্ঠীর প্রতিহিংসার শিকার তারেক রহমান : আহমদ আলী মুকিব

480
gb

আলম হোসেন ||

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ওসৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিব  বলেছেন, তারেক রহমান জনগণের নেতা। তিনি কথায় নয় কাজে বিশ্বাসী। তিনি যখন দেশে ছিলেন তখন সকল শ্রেণী পেশার মানুষের খোঁজখবর নিতেন এবং তাদের সমস্যা সমাধানের চেষ্টা করতেন। আজ তিনি দেশের বাইরে থাকার কারণে সরাসরি মানুষের কাছে যেতে পারছেন না। তবুও তিনি দেশের মানুষের কল্যাণের কথা সবসময় চিন্তা করেন। তাই আগামী দিনে তারেক রহমানই হবেন রাষ্ট্রনায়ক।
 তারেক রহমানের দীর্ঘায়ু কামনা করে তিনি বলেন; বর্তমান শাসক গোষ্ঠীর ফ্যাসিবাদী আচরণ এবং প্রতিহিংসার শিকার দেশনায়ক তারেক রহমান। তারেক রহমানের প্রচন্ড জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে তাঁকে। দেশ ও জাতীকে উদ্ধার করতে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নেতৃত্বে গণতন্ত্র পুণরুদ্ধার আন্দোলন বেগবান করার আহবান জানান ।
তিনি শুক্রবার বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান দেশনায়ক তারেক রহামনের ৫৩তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে সৌদিআরব বিএনপির উদ্যোগে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতির বক্তব্যে এ কথা বলেন।
সৌদিআরব বিএনপির সভাপতি আহমেদ আলী মুকিব তারেক রহমানের ৫৩তম জন্মদিনের কেকে কাটেন দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দকে সাথে নিয়ে। এরপর বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে দোয়া করা হয়।
সৌদিআরব বিএনপির সভাপতি আহমদ আলী মুকিবের সভাপতিত্ব ও সাধারণ সম্পাদক মীর মনিরুজ্জামান তফনের পরিচালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদিআরব বিএনপির উপদেষ্টা আব্দুর রহমান প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবু আশফাক।
সভায় বক্তব্য রাখেন সহসভাপতি কেফায়েত উল্লা কিসমত,আব্দুল মান্নান,একে আজাদ চয়ন প্রমুখ