বিজয় দিবস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বিজিবি-বিএসএফ ভলিবল প্রতিযোগিতা অনুষ্ঠিত

103
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
মহান বিজয় দিবস উপলক্ষে চাঁপাইনবাগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়নের ব্যবস্থাপনায় বিজিবি’র রাজশাহী সেক্টর ও বিএসএফ’র মালদহ সেক্টরের মধ্যে পিস পার্টনার ভলিবল প্রতিযোগিতার চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার(১২’ডিসেম্বর) বিকেলে ভোলাহাট উপজেলার গিলাবড়ি সীমান্ত এলাকায় ভোলাহাট পাবলিক ক্লাব মাঠে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয় চাঁপাইনবাবগঞ্জ ৫৩’বিজিবি ও ৩৫’বিএসফ ব্যাটালিয়নের খেলোয়াড় নিয়ে গঠিত পিপি-৬(সবুজ) দল। রানার আপ হয় ৫৯’বিজিবি ও ৪৪’বিএসএফ ব্যাটালিয়নের খেলোয়াড় নিয়ে গঠিত পিপি-৪(লাল) দল।
খেলা শেষে পুরস্কার বিতরণ করেন রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল তুহিন মোহম্মদ মাসুদ এবং বিএসএফ এর মালদহ সেক্টর কমান্ডার সঞ্জয় গৌড় ও বেহারামপুর সেক্টর ভারপ্রাপ্ত কমান্ডার রাজপাল সিং।
প্রতিযোগিতায় বিজিবি’র রাজশাহী সেক্টরের ১৬,৫৩ ও ৫৯ ব্যাটালিয়ন এবং বিএসএফ’র মালদহ সেক্টরের ২৪,৩৫,৪৪,৬০,৭৮ ও ১৪১ ব্যাটালিয়নের খেলোয়াড়বৃন্দ দুটি গ্রæপে ৬টি দলে সমানভাবে অংশ গ্রহণ করে। অর্থাৎ প্রতিটি দলই সমান সংখ্যক বিজিবি ও বিএসএফ খেলোয়াড় নিয়ে গঠিত হয়।
বিজিবি-বিএসফ সম্পর্ক আরও মজবুত করতে গত ১০’ডিসেম্বর থেকে চমৎকার পরিবেশে অনুষ্ঠিত প্রতিযোড়িতার চূড়ান্ত খেলা উপভোগ করেন বিজিবি ও বিএসএফ’র সংশ্লিষ্ট ব্যাটালিয়ন অধিনায়ক,উপ-অধিনায়ক,প্রশাসনের কর্মকর্তা ও কয়েক হাজার সাধারণ মানুষ। ###