চাঁপাইনবাবগঞ্জে মাদক উদ্ধার,গ্রেফতার ২

43
gb

 

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে গোয়েন্দা পুলিশ ও বিজিবি’র পৃথক চারটি অভিযানে ৬৯০ পিস ইয়াবা,৫৬৩ বোতল ফেনসিডিল এবং চোরাচালানকৃত ২০ কেজি ভারতীয় বিড়ির পাতা ও ২০ কেজি ভারতীয় বিড়ির মসলা উদ্ধার হয়েছে। অভিযানে গ্রেফতার হয়েছেন দুজন। এরা হলেন জেলার শিবগঞ্জ উপজেলার সাবেক লাভাঙ্গা রানীহাটী এলাকার আতাউর রহমানের ছেলে শহীদুল ইসলাম(৩০) ও একই উপজেলার সাবেক লাভাঙ্গা ডাক্তারপাড়া এলাকার মফিজ উদ্দিনের ছেলে সুমন আলী(১৯)।
গত সেমাবার(২৬’নভেম্বর) দিনব্যাপী অভিযানগুলো চালানো হয়।
পুলিশ সুপার কার্যালয় জানায়,সোমবার রাত সাড়ে ৭টার দিকে ৬৯০ পিস ইয়াবাসহ জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে গ্রেফতার হন শহীদুল ও সুমন। এদের বিরুদ্ধে মামলা করা হয়েছে।
চাঁপাইনবাবগঞ্জ ৫৩’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল মাহবুবুর রহমান খান জানান, সোমাবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মাসুদপুর বিওপি টহল দল শিবগঞ্জের মনাকষা ইউনিযনের মাসুদপুর মাঠ এলাকায় সীমান্তের ৫শ’ গজ ভেতরে অভিযান চালায়। অভিযানে পরিত্যক্ত অবস্থায় ২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।
এর আগে সন্ধ্যা সাড়ে ৫টার দিকে একই বিওপির অপর একটি টহল দল একই এলাকায় অভিযান চালিয়ে পরিত্যক্ত অবস্থায় ৩৬৩ বোতল ফেনসিডিল উদ্ধার করে। নিজস্ব গোয়েন্দা সুত্রে পাওয়া খবরে অভিযানগুলো চালানো হয়।
এদিকে সোমবার সকাল ৯টার দিকে সদর উপজেলার নারায়নপুর ইউনিয়নের সূর্যনারায়ানপুর নামক এলাকায় চোরাচালান বিরোধি অভিযান চালায় জহুরপুরটেক বিওপি টহল দল। এসময় পরিত্যক্ত অবস্থায় ২০ কেজি ভারতীয় বিড়ির পাতা ও ২০ কেজি বিড়ির মসলা উদ্ধার হয়। বিজিবি’র এসব অভিযানে কেউ আটক হয়নি। ###

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন