গোলাপগঞ্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের নির্বাচন সম্পন্ন

140
gb

জিবি নিউজ ২৪ ডেস্ক//

গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের দ্বিবাষির্ক সাধারন সভা ও নির্বাচীন গত মঙ্গলবার ১৯ নভেম্বর লন্ডন মুসলিম সেন্টারে অনুষ্টিত হয়। সংগঠনের সভাপতি সাংবাদিক ও কমিউনিটি ব্যক্তিত্ব মোহাম্মদ আব্দুল মুনিম জাহেদী ক্যারলের সভাপতিত্বে ও সেক্রেটারি রাজু মোহাম্মদ শিবলির পরিচালনায় অনুষ্টিত সভায় শুরুতে পবিএ কোরআন থেকে তেলাওয়াত করেন জুয়েল আহমদ । দুই পর্বের এই অনুষ্টানে প্রথম অধিবেশনে প্রধান অতিথি হিসাবে আলোচনা রাখেন বিশিষ্ট আলেমে দ্বীন অধ্যাপক মফিজুর রহমান। সংগটনের ২০১৮-২০১৯ সেশনের বিভিন্ন কার্যক্রমের রিপোর্ট পেশ করেন সংগঠনের সেক্রেটারী রাজু মোহাম্মদ শিবলী। রিপোর্টের উপর পর্যালোচনা করেন উপস্থিত সদস্যরা, লন্ডন ছাড়াও লুটন, বার্মিংহাম, ম্যানচেস্টার, স্টক অন ট্রেন্ট সহ ব্রিটেনের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন l

দ্বিতীয় পর্বে ২০১৯-২০২১ সেশনের জন্য গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের নতুন কমিটি গঠন করা হয়। নির্বাচন কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেন মোহাম্মদ আব্দুল মুমিন জাহেদী ক্যারল l কাওসার হোসেন কুরেশি সভাপতি, রাজু মোহাম্মদ শিবলী সেক্রেটারী ও মো: আব্দুল আলীকে কোষাধক্ষ করে একটি কমিটি গঠন করা হয় l নতুন কমিটির অন্যান সদস্যরা হলেন সহ সভাপতি মাওলানা আব্দুল মতিন ফারুক, নজরুল ইসলাম বাবুল ও রায়হান উদ্দিন, সহ সেক্রেটারী মুহিবুল হক ও আব্দুল আলিম মিলাদ, সহ কোষাধক্ষ আলী আহমদ, সাংগঠনিক সম্পাদক ফয়েজ আহমদ, সহ সাংগঠনিক সম্পাদক খয়রুল আমিন, প্রচার সম্পাদক সাহান বিন নিজাম, সমাজসেবা সম্পাদক আবু সায়েম মন্জুর।

এছাড়াও গোলাপগন্জ কমিউনিটি ট্রাস্ট ইউকের প্রতিষ্টাতা সভাপতি মোহাম্মদ আব্দুল মুমিন জাহেদী ক্যারলকে প্রধান উপদেষ্টা করে একটি উপদেষ্টা পরিষদ গঠন করা হয়, অন্যান উপদেষ্টারা হলেন সাবেক সভাপতি মোহাম্মদ আব্দুর নুর, সাবেক প্রতিষ্টাতা কোষাধক্ষ আব্দুল মালিক ও সাবেক সহ সভাপতি মাওলানা রেজাউল করিম ।

নির্বাহী কমিটির সদস্য আমিরুল মুমিন আলমগীর, আখলাকুল আম্বিয়া, বদরুজ্জামান বাবুল, মুজিবুর রহমান (ঢাকাদক্ষিন), মুজিবুর রহমান ( শরিফগন্জ ) মো: নাছির উদ্দিন, আব্দুল মালিক, জাহেদ আহমদ।

অনুষ্টানে আরো উপস্হিত ছিলেন আমিনুল ইসলাম, রাজু আহমদ, মো: সাবুল আহমদ, মোহাম্মদ আহমেদ, অহিদুর রহমান, লুদু মিয়া, মো: আব্দুশ শাকুর, রুহেল আহমদ, ইকবাল হোসেন চৌধুরী, প্রমুখ। নতুন সভাপতি কাওসার হোসেন কুরেশির শুভেচ্ছা বক্তব্য ও নৈশভোজের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি হয় l