বৃহস্পতিবার অর্ধদিবস হরতালের সমর্থনে গুলশান-বাড্ডা লিংক রোডে বিক্ষোভ মিছিল

জিবি নিউজ ।।
পেঁয়াজের ডাবল সেঞ্চুরী সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে এবং বাণিজ্যমন্ত্রীর পদত্যাগ ও অসাধু ব্যবসায়ী ও সিন্ডিকেটের সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আদর্শ নাগরিক আন্দোলন ঘোষিত বৃহস্পতিবার দেশব্যাপী অর্ধদিবস হরতালের সমর্থনে গুলশান-বাড্ডা লিংক রোডে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।
 
আজ বুধবার রাতে গুলশান-বাড্ডা লিংক রোডে আগামীকাল ২১ নভেম্বর ২০১৯ বৃহস্পতিবার সকাল ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত দেশব্যাপী শান্তিপূর্ণভাবে অর্ধদিবস হরতালের সমর্থনে বিক্ষোভ মিছিল করে সংগঠনের নেতৃবৃন্দ। এসময় উপস্থিত ছিলন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান, সহ-সভাপতি এস.এম আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক এডভোকেট মো. আল-আমিন, সিনিয়র যুগ্ম- সাধারণ সম্পাদক এস.এম কামাল উদ্দিন ইসমাইল প্রমূখ।
 
বি.দ্র: গত শনিবার (১৬ নভেম্বর’১৯) সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি মুহাম্মদ মাহমুদুল হাসান ও সাধারণ সম্পাদক এডভোকেট মো. আল-আমিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে হরতালের ঘোষণা প্রদান করেন। নেতৃবৃন্দ- সারাদেশে অর্ধদিবস হরতালের সমর্থনে দেশের সকল রাজনৈতিক ও সামাজিক সংগঠন আমাদের পাশে থাকবে এবং সাধারণ জনগণ স্বতঃস্ফুর্ত ভাবে এই হরতাল পালনের মাধ্যমে পেঁয়াজ সহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির দাম কমাতে সরকারকে বাধ্য করবে। তাই দল-মত-জাতি-ধর্ম-বর্ণ নির্রিশেষে সকলকে পাশে থাকার জন্য আহবান জানান।
 
#হরতালের_আওতামুক্ত_থাকবে
এ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিস, গ্যাস-বিদ্যুৎ, খাদ্য পরিবহনসহ মানবিক কাজে নিয়োজিত সংস্থার যানবাহনসমূহ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন