লবণ নিয়ে গুজব, মাঠে নেমেছে পুলিশ

জিবি নিউজ ২৪ ডেস্ক//

লবণের কৃত্রিম সংকট তৈরি করে যাতে কেউ বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেই লক্ষ্যে পুলিশ সদস্যদের মাঠে নামার নির্দেশ দিয়েছেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যুগ্ম কমিশনার (অপারেশন) মনিরুল ইসলাম।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেলে ওয়ারলেসের মাধ্যমে পুলিশ সদস্যদের এই নির্দেশনা দেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপির কয়েকজন ওসি।

নির্দেশ পাওয়ার পর পুলিশ সদস্যরা রাজধানীর বিভিন্ন দোকানে দোকানে অভিযান শুরু করেছে। অভিযানে বেশি দামে লবণ বিক্রি করায় কয়েকজনকে আটক করা সহ লবণের মজুতের খোঁজখবর নিচ্ছেন পুলিশ।

মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহা বলেন, লবণ নিয়ে যাতে কোনো বিশৃঙ্খলা না হয় সেজন্য পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে প্রচারণা চালাচ্ছি। এছাড়াও কেউ অতিরিক্ত দামে লবণ বিক্রি করছে কি না- সে বিষয়ে নজর রাখছি।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল মামুন বলেন, অভিযানের শুরুতে তিনি বাজারের পাইকারি দোকানগুলোতে লবণের মজুত নজরদারি করছেন। ব্যবসায়ীদের কাছে লবণের দাম বৃদ্ধি ও সংকটের কারণ জানতে চাইছেন।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন