প্রথম দিনে ২২ লক্ষ টাকা আয়কর জমা চাঁপাইনবাবগঞ্জে আয়কর মেলা-১৯ উদ্বোধন

20
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে আয়কর  মেলা-১৯ উদ্বোধন করা হয়েছে । শনিবার (১৬’নভেম্বর) সকালে নবাবগঞ্জ সরকারি কলেজ অডিটোরিয়ামে ৪ দিনব্যাপী মেলার উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক এ জেড এম নুরুল হক।
উপ-কর কমিশনার কার্য়ালয় সার্কেল-১৫,চাঁপাইনবাবগঞ্জের আয়োজনে অনুষ্ঠানে বক্তব্য দেন পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম,নবাবগঞ্জ সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর  ড. শংকর কুমার কুন্ডু, কর অঞ্চল,রাজশাহীর উপ-কর কমিশনার আবু নসর মো.মাহবুবুজ্জামান, চাঁপাইনবাবগঞ্জ  চেম্বার সভাপতি এরফান আলী, জেলা কর আইনজীবী সমিতি সভাপতি লুৎফর রহমান ফিরোজ,ব্যবসায়ী সামিউল হক লিটন।স্বাগত বক্তব্য দেন চাঁপাইনবাবগঞ্জ সার্কেল-১৫ সহকারী কর কমিশনার  সাদিদুল ইসলাম।
বক্তরা মেলার মাধ্যমে সকলকে কর প্রদানে উৎসাহ দেয়া হচ্ছে জানিয়ে বলেন, কর প্রদান প্রক্রিয়া সহজ করে আনা হয়েছে।মেলার  মাধ্যমে উৎসবমূখর পরিবেশে  একই ছাদের নীচে কর প্রদান সংক্রান্ত সকল  কার্যক্রম সম্পন্ন করা হচ্ছে।
মেলার প্রথম দিনে আয়কর জমা হয়েছে ২১ লক্ষ ৫৬ হাজার ৪২১ টাকা,সেব গ্রহণ করেছেন ৯৪৬ জন,রির্টান দাখিল হয়েছে ৪৩৩টি ও নতুন ই-টিআইএন নম্বর পেয়েছেন ৩৮ জন।
১৯’নভেম্বর মঙ্গলবার পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা  থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে মেলা চলবে।   ###

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More