বার কাউন্সিলের পরীক্ষার দাবিতে শিক্ষানবীশ আইনজীবী কল্যাণ পরিষদের মানববন্ধন

119
gb

মৌলভীবাজার প্রতিনিধি:
বাংলাদেশ বার কাউন্সিলের আইনজীবী তালিকাভূক্তির এম.সি.কিউ পরীক্ষার দাবিতে শিক্ষানবীশ আইনজীবী কল্যাণ পরিষদ মৌলভীবাজার জেলা বার শাখার আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।
সোমবার (১১নভেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে অনুষ্ঠিত মানববন্ধনে শিক্ষানবীশ আইনজীবী কল্যাণ পরিষদ মৌলভীবাজার জেলা সভাপতি আসাদুজ্জামান রনির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অরিন্দম দত্তের পরিচালনায় বক্তব্য রাখেন শিক্ষানবীশ আইনজীবী কল্যাণ পরিষদের জেলা সহ সভাপতি সৈয়দ বদরুল হক টিটু,সদস্য মেহেদী হাসান, আব্দুল কাইয়ূম, তানিয়া আক্তার ও রিপার আহমদ।
মানববন্ধনে বক্তারা বলেন, বার কাউন্সিল প্রতিবছর দুই বার এম.সি.কিউ পরীক্ষা নেওয়ার কথা থাকলেও ২০১৭সালের পর আর কোন পরীক্ষা নেয়নি। ২২ নভেম্বর বার কাউন্সিলের পরীক্ষা হওয়ার কথা থাকলে ও সে ব্যাপারে বার কাউন্সিলকে কোন প্রদক্ষেপ নিতে দেখা যাচ্ছে না। অতিদ্রুত বার কাউন্সিল পরীক্ষা না নিলে শিক্ষানবীশ আইনজীবীরা কঠোর আন্দোলনে যেতে বাধ্য হবেন।
এ সময় উপস্থিত ছিলেন শিক্ষানবীশ আইনজীবী কল্যাণ পরিষদ মৌলভীবাজার জেলা বারের সদস্য বৃন্দ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন