চাঁপাইনবাবগঞ্জে পদ্মায় নিখোঁজ শিশুর মরদেহ ২ দিন পর রাজশাহীর গোদাগাড়ি থেকে উদ্ধার

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলায় গত বুধবার (৬’নভেম্বর) দুপরে পদ্মা নদীতে ডুবে নিখোঁজ ৬ বছরের শিশু মো. হাম্মিমের মরদেহ দু’দিন পর (৫০ ঘন্টা) শুক্রবার (৮’নভেম্বর) দুপুরে রাজশাহীর গোদাগাড়ী উপজেলা থেকে উদ্ধার হয়েছে। পরে বিকেল সাড়ে ৪টায় জানাজার পর তার দাফন সম্পন্ন হয়।
হাম্মিম সদর উপজেলার দেবিনগর ইউনিয়নের হড়মা পশ্চিমপাড়া গ্রামের তোফাজ্জল হোসেনের ছেলে।
দেবিনগর ইউপি’র (৭নং ওয়ার্ড) সদস্য আব্দুল বারি ও সদর থানা’র ইসলামপুর পুলিশ তদন্ত কেন্দ্র (আইসি) ইনচার্য পরিদর্শক ওমর খৈয়াম হাম্মিমের মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন। তারা জানান, শুক্রবার দুপুর ২টার দিকে গোদাগাড়ী হাট সংলগ্ন পদ্মাা নদীর তীর থেকে শিশুটির মরদেহ উদ্ধার হয়।
এর আগে গত বুধবার দুপুর ১২টার দিকে তিন বন্ধু সহ বাড়ি সংলগ্ন পদ্মা নদীতে গোসল করতে নামে হাম্মিম। এক পর্যায়ে ¤্রােতের তোড়ে সে পানিতে তলিয়ে গেলে অন্য শিশুরা বাড়িতে খবর দেয় ।
এরপর পরিবারের সদস্য ও স্থানীয়রা হাম্মিমকে উদ্ধারে নৌকা নিয়ে নদীতে খোঁজ করে ব্যর্থ হলে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ডাকা হয়।
রাজশাহী থেকে আসা ফায়ার সার্ভিসের ৫ সদস্যের ডুবুরী দল ও চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশনের একটি উদ্ধারকারী দল গত বৃহস্পতিবার(৭’নভেম্বর) সকাল ৭টা থেকে দুপুর ১টা পর্য়ন্ত টানা ৬ ঘন্টা চেষ্টার পরও হাম্মিমের কোন সন্ধান না পেয়ে উদ্ধার অভিযান স্থগিত করে।
কিন্তু শিশুটির স্বজনেরা তার সন্ধানে নৌকা নিয়ে নদীতে খোঁজা অব্যহত রাখে। এর এক পর্য়ায়ে শুক্রবার দুপুরে হাম্মিমের মরদেহের সন্ধান পাওয়া যায়। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন