চাঁপাইনবাবগঞ্জ ৮শ’ পিস ইয়াবা,২০৯ বোতল ফেনসিডিল শিবগঞ্জে মাদক উদ্ধার,গ্রেফতার ২

91
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় বিজিবি ও গোয়েন্দা পুলিশের তিনটি পৃথক অভিযানে ৮শ’ পিস ইয়াবা ও ২০৯ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে। অভিযানে গ্রেফতার হয়েছেন দু’জন। এরা হলেন, শিবগঞ্জের মনাকষা বাজার এলাকার রবিউল ইসলাম রবুর ছেলে মিঠুন আলী (২০) ও বনকুল কলেজ মোড় এলাকার জিল্লার রহমানের ছেলে ওয়াসিম আলী(৩৬)।
শুক্রবার (১’নভেম্বর) ও গত বৃহস্পতিবার(৩১’অক্টোবর) অভিযানগুলো চালানো হয়।
চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল মাহবুবুর রহমান খান জানান, শুক্রবার সকাল ৮টার দিকে বাবুপুর দশরশিয়া ঘাট এলাকায় অভিযান চালায় ওয়াহেদপুর বিওপি’র একটি টহল দল। অভিযানে পরিত্যক্ত অবস্থায় ৮শ’ পিস ইয়াবা পাওয়া যায়।
এদিকে চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন (রহনপুর) অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান,বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে আজমতপুর বিওপি’র একটি টহল দল সীমান্তের ৫শ’গজ ভেতরে মোড়লটোলা আম বাগান নামক স্থানে অভিযান চালায়। অভিযানে মালিকবিহীন ৮৯ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।
শুক্রবার সকালে পুলিশ সুপার কার্যালয় থেকে জানানো হয়, গত বৃহস্পতিবার বেলা সোয়া ১১টার দিকে শিবগঞ্জের রসুলপুর মোড় এলাকায় অভিযান চালায় জেলা গোয়েন্দা পুলিশের একটি দল। অভিযানে ১২০ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার হন মিঠুন ও ওয়াসিম।
গ্রেফতার ও মাদক উদ্ধারের ঘটনাগুলোর ব্যাপারে প্রয়োজণীয় আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে। ##