গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে হবে–চাঁপাইনবাবগঞ্জে ইসি কবিতা খানম

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
নির্বাচন কমিশনার বেগম কবিতা খানম বলেছেন,সুষ্ঠ,স্বচ্ছ ও গ্রহণযোগ্য নির্বাচন উপহার দিতে সংশ্লিস্ট সকলকেই সঠিকভাবে দায়িত্ব পালন করতে হবে।আমরা চাই ভোটগ্রহণে যাতে কোনরকম বিশৃঙ্খলা না হয়। প্রত্যেক ভোটকেন্দ্রে নিরাপত্তার দায়িত্ব সংশ্লিষ্ট কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত প্রিজাইডিং অফিসারের।
ইসি কবিতা খানম বুধবার(৯’অক্টোবর) বিকেলে আগামী ১৪’অক্টোবর অনুষ্ঠিতব্য চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
এসময় তিনি আরো বলেন, একটি ভোটকেন্দ্রে দায়িত্বরত শুধুমাত্র প্রিজাইডিং অফিসার ও পুলিশ সদস্যদের টিম লিডার ছাড়া আর কেউ মোবাইল ফোন ব্যবহার করতে পারবেন না।
জেলা নির্বাচন অফিসের আয়োজনে জেলা প্রশাসক এজেডএম নূরুল হকের সভাপতিত্বে কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য দেন,বাংলাদেশ নির্বাচন প্রশিক্ষণ ইনস্টিটিউট মহাপরিচালক নুরুজ্জামান তালুকদার, আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা,রাজশাহী ফরিদুল ইসলাম,পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম, জেলা নির্বাচন কর্মকর্তা ও সদর উপজেলা নির্বাচনের রিটানিং কর্মকর্তা মোতাওয়াক্কিল রহমান।
নবাবগঞ্জ সরকারী কলেজে দিনব্যাপী অনুষ্ঠিত কর্মশালায় ১৫৭ জন প্রিসাইডিং ও ৯৯৫ জন সহকারী প্রিসাইডিং অফিসার অংশ নেন।#

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন