বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র ১৩ বছর পূর্তি উদযাপন ও নতুন কমিটি গঠন

101
gb

আবুল হোসেন আলম ||জিবি নিউজ।।

বিশ্বনাথ ডেফোডিল এসোসিয়েশন’র ১৩ বছর পূর্তি উদযাপন ও নতুন কমিটি গঠনের লক্ষে ব্রিকলেনের স্থানীয় মনসুন রেষ্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়। সংগঠনের সভাপতি আহমদ আল জাকি’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মোহাঃ আল-আমিন’র পরিচালনায় মহাগ্রন্থ আল-ক্বোরআন থেকে তেলাওয়াত করেন সংগঠনের সাবেক কোষাধ্যক্ষ মোঃ মঈনুল ইসলাম।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডন বারা অব টাওয়ার হ্যামলেটস্’র ডেপুটি মেয়র জনাব সিরাজুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজসেবক ব্যবসায়ী জনাব শামস উদ্দিন তালুকদার শামস ও জনাব আবুল কয়েছ সাহেব।
সাবেক সহ সাংগঠনিক সম্পাদক আফসার আলী’র স্বাগত বক্তব্যর মাধ্যমে অনুষ্টিত সভায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ রাজেক আহমদ, মোঃ মনিরুজ্জামান জুনেদ, মোঃ আব্দুল কাইয়ূম, আসকর আলী, শাহ মুবিন আহমদ, সুমন আফসার, তারেক আহমদ, আব্দুর রকিব, আনোয়ার হোসেন, মির্জা ফাহিম বেগ, নাসির উদ্দিন মিসলু প্রমুখ।
সভায় সংগঠনের সভাপতি আহমদ আল জাকি সংগঠনের ১৩ বছরর পূর্তিতে দেশ বিদেশের সকল সদস্য, শুভানুধ্যয়ী ও শুভাকাঙ্কিদের ধন্যবাদ জানিয়ে বলেন সংগঠনের এই সাফল্যে ধরে রাখার জন্য হসপিটাল প্রজেক্ট, টিউব ওয়েল প্রজেক্ট সহ গৃহিত সকল প্রজেক্টগুলো বাস্তবায়নের লক্ষে সবার আন্তরিক সহযোগিতা একান্তভাবে কাম্য।
প্রধান অতিথির বক্তব্য টাওয়ার হ্যামলেটস্’র ডেপুটি মেয়র জনাব সিরাজুল ইসলাম সংগঠনের ১৩ বছরের সাফল্যে গাথার ভূয়ষী প্রশংসা করেন। সংগঠনের কার্যক্রমের সন্তুষ্টি প্রকাশ করে তিনি বলেন ব্রিটিশ বাংলাদেশী কমিউনিটির ইয়াং জেনারেশনকে সংগঠনের কার্যক্রমে উদ্ভদ্ধ করার আহবান জানান। সংগঠনের গৃহিত পরবর্তী প্রকল্পগুলো বাস্তবায়নকল্পে সর্বাত্নক সহযোগীতার আশ্বাস দেন।
সভা শেষে প্রধান অতিথি সংগঠনের সকল সদস্যদের নিয়ে কেক কাটেন।
অতিথিবৃন্দের উপস্থিতিতে সংগঠনের ইউকে শাখার ২৪ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয়। সংগঠনের সকল সদস্যদের সর্ব সম্মতিক্রমে আহমদ আল জাকি প্রেসিডেন্ট ও মোহাঃ আল-আমিন জেনারেল সেক্রেটারি পুনঃনির্বাচিত হন।
সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আবুল খায়ের, ভাইস প্রেসিডেন্ট খালিকুর রহমান, এসিসট্যান্ট জেনারেল সেক্রেটারি আসকর আলী, মঈনুল ইসলাম ও রাজেক আহমেদ। ট্রেজারার শাহ মুবন আহমদে, এসিসট্যান্ট ট্রেজারার সুমন আফসার, মনিরুজ্জামান জুনেদ ও তারেক আহমেদ। অর্গানাইজিং সেক্রেটারি আফসার আলী, এসিসট্যান্ট অর্গানাইজিং সেক্রেটারি নাসির উদ্দিন মিসলু, অহিদ মোহাম্মদ অলি ও মির্জা ফাহিম বেগ। প্রেস এন্ড পাবলিক সেক্রেটারি আক্তার হোসেন, এসিসট্যান্ট প্রেস এন্ড পাবলিক সেক্রেটারি আনোয়ার হোসেন, মকবুল হোসেন ও শাহজাহান। কালচারাল সেক্রেটারি কবির আহমদ এসিসট্যান্ট কালচারাল সেক্রেটারি জাকারিয়া ও সাইফুর রহমান সাইফ। ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারি আব্দুর রকিব এসিসট্যান্ট ইন্টারন্যাশনাল রিলেশন সেক্রেটারি এমদাদ হোসেন ।
বিশ্বের বিশ্বের অন্যন্য দেশ থেকে সংগঠনের মনোনিত সদস্য –
মোঃ সাইফুর রহমান (দুবাই), মোঃ মাসুদ খান (ইউএসএ), মোঃ আলী হোসেন (ফ্রান্স), মোঃ মিজানুর রহমান (ইতালি), আহমদ রাহি (পর্তুগাল), মোঃ রশীদ আহমদ (মালয়শিয়া), বিশ্বজিৎ বাপ্পন (কানাডা)।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More