চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে পল্লী বিদ্যূৎ সমিতি’র মতবিনিময় সভা

59
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাটে পল্লী বিদ্যুৎ সমিতি জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছে। রোববার(৬’অক্টোবর) সকালে উপজেলা সদরে স্থানীয় সাব-জোনাল অফিস নিজস্ব কার্যালয়ে এই সভা আয়োজন করে।
গোহালবাড়ি ইউপি চেয়ারম্যান আব্দুল কাদেরের সভাপতিত্বে সভায় ভোলাহাটে পল্লী বিদ্যুতের এজিএম রুহুল আমীন উপজেলায় তাদের বিদ্যূৎ সরবরাহ চিত্র তুলে ধরেন। তিনি বিভিন্ন এলাকায় নতুন সংযোগপ্রাপ্ত গ্রাহকদের হয়রানির শিকার হওয়ার বিষয়টি স্বীকার করেন। এছাড়া তিনি গ্রাহকদের বিভিন্ন সমস্যা নিয়েও কথা বলেন। তিনি হয়রানিমুক্ত গ্রাহকসেবা নিশ্চিত করার প্রতিশ্রæতি দিয়ে বলেন,ভোলাহাটে একটি পিকআপ ভ্যান আনা হবে। এতে গ্রাহক হয়রানি কমবে।
সভায় মোাবাইল ফোনে যুক্ত হওয়া চাঁপাইনবাবগঞ্জ পল্লী বিদ্যূৎ সমিতির জিএম প্রকৌশলী রফিকুল ইসলামও গ্রাহকসেবার মান্নোনয়নের প্রতিশ্রæতি দেন।
সভায় জেলা পরিষদ সদস্য পিয়ার জাহান, ভোলাহাট সদর ইউপি চেয়ারম্যান ইয়াজদানী জর্জ,জামবাড়িয়া ইউপি চেয়ারম্যান মুশফিকুল ইসলাম তারা, দলদলি ইউপি প্যানেল চেয়ারম্যান আব্দুল বারী,ভোলাহাট প্রেসক্লাব সভাপতি গোলাম কবির প্রমুখ অংশ নেন। #

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন