৬ষ্ঠ শ্রেণীর স্কুলছাত্রের নিকট মিলল হাজার পিস ইয়াবা

38
gb

 

চাঁপাইনবাবগঞ্জে ৩ হাজার পিস ইয়াবা,দেড়শ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ৩
জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ সদর ও শিবগঞ্জ উপজেলায় গোয়েন্দা পুলিশ,র‌্যাব ও বিজিবি’র তিনটি পৃথক অভিযানে ২,৯৬৪ পিস ইয়াবা ও ১৫০ বোতল ফেনসিডিল উদ্ধার হয়েছে। এসব অভিযানে গ্রেফতার হয়েছেন তিনজন। এদের একজন শিবগঞ্জের আটরশিয়া গ্রামের মৃত আজম আলীর ছেলে ও আটরশিয়া হাইস্কুলের ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র আকাশ আলী(১৪)। অপর দুজন হলেন,সদরের বাখেরআলী বিশ্বাসপাড়া এলাকার শফিকুল ইসলামের ছেলে ওহিদুল ইসলাম (২৬) ও বাখেরআলী চৌধুরীপাড়া এলাকার রাজ্জাক আলীর ছেলে জেণারুল ইসলাম(৩৫)।
শনিবার(৫’অক্টোবর) সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত অভিযানগুলো চালানো হয়।
গোয়েন্দা পুলিশ উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ জাহিদ জানান,শনিবার দুপুর দেড়টার দিকে গোপন খবরের ভিত্তিতে শিবগঞ্জের দক্ষিন কালুপুর গ্রামের সড়কের উপর থেকে আটক করা হয় ৬ষ্ঠ ¤্রিেণর স্কুলছাত্র আকাশকে। এসময় তার দেহ তল্লাশী করে ১০০০ পিস ইয়াবা পাওয়া যায়।
চাঁপাইনবাবগঞ্জ র‌্যাব ক্যাম্প কমান্ডার এএসপি আজমল হোসেন জানান,শনিবার দুপুর ১টার দিকে সদরের মোল্লান এলাকায় অভিযানে  ১,৯৬৪ পিস ইয়াবাসহ আটক হন ওহিদুল ও জেনারুল। এরা মাদক ব্যবসায়ী বলে জানিয়েছে র‌্যাব।
চাঁপাইনবাবগঞ্জ ৫৯’বিজিবি ব্যাটালিয়ন পরিচালক লে.কর্নেল মাহমুদুল হাসান জানান, শনিবার সকাল পৌনে ১০টার দিকে শিবগঞ্জের আজমতপুর বিওপি টহল দল মোল্লাটোলা নামক  স্থানে তল্লাশী চালায়। তল্লাশীতে মালিকবিহীন অবস্থায় দেড়শ বোতল ফেনসিডিল উদ্ধার হয়।
মাদকদ্রব্য উদ্ধারসহ গ্রেফতারের এসব ঘটনায় মামলা দায়েরসহ পরবর্তী আইনগত গ্রহণ প্রক্রিয়াধিণ বলে জানিয়েছে আইন-শৃঙ্খলা রক্ষাকারী সংস্থাগুলো।   ##
gb

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More