যুবনেতা ছাঈদের উপর মিথ্যা মামলায় যুক্তরাজ্য যুবদলের প্রতিবাদ

117
gb

জিবি নিউজ।।

যুক্তরাজ্য যুবদলের সহ সাধারণ সম্পাদক ছাইদুর চৌধুরী ছাঈদের বাংলাদেশের গ্রামের বাড়ি এবং সিলেট শহরের বাসায় পুলিশি তল্লাশি এবং তার পরিবারের সদস্যদের সাথে অসদাচরণ সহ হুমকির প্রতিবাদে জাতীয়তাবাদী যুবদল যুক্তরাজ্য শাখার উদ্যোগে গত ৩০ সেপ্টেম্বর লন্ডনস্থ যুক্তরাজ্য বিএনপির কার্যালয়ে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়.
যুক্তরাজ্য যুবদলের সভাপতি রহিম উদ্দিনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আফজাল হোসেনের পরিচালনায় সভার শুরুতে পবিত্র কোরআন তেলাওত করেন যুক্তরাজ্য যুবদলের ধর্ম বিষয়ক সম্পাদক মাক্কু মিয়া.
উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন যুক্তরাজ্য বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম সম্পাদক, সাবেক তুখোড় ছাত্রনেতা এবং বাংলাদেশে সদ্য কারা নির্যাতিত নেতা শহিদুল ইসলাম মামুন, বিশেষ অতিথি ছিলেন যুক্তরাজ্য যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রনেতা তুফায়েল বাসিত তপু, যুক্তরাজ্য বিএনপি নেতা ও সিলেটের দক্ষিণ সুরমা থানা ছাত্রদলের প্রতিষ্টাতা সভাপতি আমিনুর রহমান আকরাম, যুক্তরাজ্য যুবদলের সহ সভাপতি আক্তার আহমদ শাহীন, জাকির হোসেন খান, লন্ডন বিভাগীয় সহ সভাপতি শাহজাহান মিয়া সেনাজ, যুক্তরাজ্য যুবদলের সাবেক সাংগঠনিক সম্পাদক সৈয়দ লায়েক মোস্তফা, যুক্তরাজ্য যুবদলের যুগ্ম সম্পাদক নুরুল আলী রিপন, আব্দুল হামিদ খান সুমেদ, সহ সাধারণ সম্পাদক শিব্বির আহমদ সুমন, সাংগঠনিক সম্পাদক আবু তাহের, দফতর সম্পাদক মোশাররফ হোসেন,সিনিয়র সদস্য কাওছার আহমদ, মোঃ মাকসুদুর রহমান, সানুর আলী, ইস্ট লন্ডন বিএনপির সহ সাধারণ সম্পাদক একলিমুর রাজা চৌধুরী রাজা, ইস্ট লন্ডন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক কামরুজ্জামান চৌধুরী কামরুল.
অন্যন্যের মধ্যে আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুবদলনেতা কাজী তাজ উদ্দিন আহমদ(আকমল), মাহমুদুর রহমান রিয়াজ, রুহেল আহমদ চৌধরী, নুরুল ইসলাম, নিয়ামুল হক ম্যাক্সিম, মোঃ সাইফুর রহমান, আল আমিন, মাসরুল ইসলাম প্রমুখ.
নেতৃবৃন্দ তাদের বক্তব্যে অবিলম্বে বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দাবি করেন এবং দূর প্রবাসে থেকেও জাতীয়তাবাদী রাজনীতির সাথে জড়িত থাকার কারণে যুবদল নেতা ছাইদুর রহমান চৌধুরী ছাঈদের বাংলাদেশে বসবাসরত পরিবারের অন্যান্য সদস্যরা আজ বর্তমান সরকারের কাছে নিরাপদ নয় যা গণতান্ত্রিক একটি রাষ্ট্রের সাধারণ জনগণের জন্য খুব দুঃখজনক ও ছাঈদের পরিবার ছাঈদকে নিয়ে খুবই আতঙ্ক্ষা গ্রস্থ তাই ছাঈদের উপর মিথ্যা মামলা ও তার বাসা-বাড়িতে এ সকল তল্লাশির নামে তার পরিবারকে হয়রানির আমরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি .

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন