আনুজানি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের নতুন কমিটি গঠন

জিবি নিউজ ২৪ ||

সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলার আনুজানি গ্রামের প্রবাসীদের নিয়ে গঠিত আনুজানি ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের দ্বি-বার্ষিক সভা ও নির্বাচন অনুষ্টিত হয়েছে। গত ১৭ সেপ্টেম্বর মঙ্গলবার পূর্ব লন্ডনের হোয়াইটচ্যাপেলের একটি রেস্টুরেন্টে আয়োজিত সভায় যুক্তরাজ্যের বিভিন্ন শহর থেকে সংগঠনের সদস্যরা অংশনেন। এতে আলোচনা সভায় গ্রামের উন্নয়ন এবং প্রবাসে গ্রামবাসীর সাথে যোগাযোগ সৃস্টিতে এই সংগঠন গুরুত্বপূর্ণ ভ‚মিকা রাখছে বলে বক্তারা অভিমত প্রকাশ করেন। এসময় সংগঠনের বিগত দুই বছরের কার্যক্রম তুলে ধরা হয়। এলাইচ মিয়ার সভাপতিত্বে ও আহবায়ক তফাজ্জল আলীর পরিচালনায় সভায় সর্বসম্মতিক্রমে তফাজ্জল আলীকে সভাপতি, মোস্তফা কামালকে সাধারণ সম্পাদক জিলু মিয়া জিলুকে ট্রেজারার করে ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়। কমিটির উপদেস্টা হয়েছেন এলাইছ মিয়া, আজমান আলী, আব্দুল ওয়াব, দিলাবর আলী।
আলোচনা সভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমিউনিটি নেতা ছানাওর আলী কয়েছ, আব্দুল মারিক কুটি, আবরুছ আলী তৈমুছ।
পূর্ণাঙ্গ কমিটির সদস্যগন হচ্ছেন সভাপতি তফাজ্জল ্অলী, সহ সভাপতি মানিক মিয়া, সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সহ সাধারণ সম্পাদক সফিজুর রহমান, কোষাধ্যক্ষ জিলু মিয়া, সাংগঠনিক সম্পাদক সুফি আলম, সহ সাংগঠনিক সম্পাদক কবির আলী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক আলতাব হোসেন, প্রচার সম্পাদক আলী হোসেন, সমাজ কল্যান সম্পাদক মিজানুর রহমান, কার্যকরি সদস্য জাহির আলী, আমির হোসেন, রাজা মিয়া।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন