ব্রিটেনে ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির নির্বাচন সম্পন্ন

265
gb

জিবি নিউজ ডেস্ক।।

ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে’র বহুল প্রত্যাশিত নির্বাচন বাংলাদেশের স্থানীয় নির্বাচনের ন্যায় উৎসবমূখর পরিবেশে শান্তিপূর্ণভাবে সম্পন্নহয়েছে।
নির্বাচনের ২৩ টি পদে মুজিব-জাহাঙ্গীর-আলমগীর পরিষদ বই প্রতীক নিয়ে ২০ টি পদে নির্বাচিত হয়েছেন আর হেলাল-আনিছুল-মুক্তাধির পরিষদ ব্রীজ প্রতীক নিয়ে ভাইস চেয়ারম্যান, অর্গেনাইজিং সেক্রেটারী, অ্যাসিসট্যান্ট ট্রেজারার ও অ্যাক্সিকিউটিভ মেম্বার এই ৪ পদে নির্বাচিত হয়েছেন।
এখানে উল্লেখ্য যে, ভাইস চেয়ারম্যান পদে যুগ্মভাবে দু’জনকে নির্বাচিত ঘোষনা করাহয়েছে। নির্বাচনে ৬৫১ জন ভোটারের মধ্যে ভোট প্রয়োগ করেছেন ৫২৯ জন।
বিপুল উৎসাহ-উদ্দীপনা ও উৎসবমূখর এ নির্বাচনের মধ্য দিয়ে এক প্লাটফর্মে যুক্ত হল ফেঞ্চুগঞ্জকল্যাণসমিতিইউকে।
রোববার (১৫ সেপ্টেম্বর) লন্ডন সময় সকাল সাড়ে ১১ টা এবং বাংলাদেশ সময় বিকেল সাড়ে ৪ টা থেকে লন্ডন সময় সন্ধ্যা সাড়ে ৬ টা এবং বাংলাদেশ সময় রাত সাড়ে ১১ টা পর্যন্ত লন্ডনের মিলনার রোডের ওয়েস্টহামের ইম্প্রেশন ইভেন্টস্ ভ্যানুতে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।
ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতি ইউকে’র নতুন কমিটিতে নির্বাচিত হয়েছেন যারা- চেয়ারম্যান পদে মুজিবুর রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান কাজী আবুল মহসিন।
অন্যান্য ভাইস চেয়ারম্যানরা হলেন- গোলাম মোস্তফা, মো. দেলোয়ার আলী, মো. আলী আহমদ, এনামুল হক চৌধুরী, হাবিব ও  রাহেলা শেখ। জেনারেল সেক্রেটারী জাহাঙ্গীর খান, অ্যাসিসট্যান্ট জেনারেল সেক্রেটারী এনামুল হক রেকি, ট্রেজারার মোহাম্মদ আলমগীর, অ্যাসিসট্যান্ট ট্রেজারার বদরুল ইসলাম রাজা, অর্গেনাইজিং সেক্রেটারী মোহাম্মদ আশরাফুজ্জামান (রনি), এছাড়া জিবি নিউজ ফোরামের সদস্য মো. আলাউদ্দিন প্রেস এন্ড মিডিয়া সেক্রেটারী পদে নির্বাচিত হয়েছেন।

ফেঞ্চুগঞ্জ কল্যাণ সমিতির সকল বিজয়ীদের শুভেচ্ছা ও অভিন্দন জানিয়েছেন,জিবি নিউজের চেয়্যারম্যান রাকিব রুহেল ও  জিবি নিউজের হেড অব দা মার্কেটিং মানিকুর রহমান গণি।

 

 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন