মৌলভীবাজারে সমবায় দিবস পালিত

346
gb

মৌলভীবাজার প্রতিনিধি  ||
‘উৎপাদনমূখী সমবায় করি,উন্নত বাংলাদেশ গড়ি’ এই  প্রতিপাদ্যকে সামনে রেখে ৪৬তম জাতীয় সমবায় দিবস মৌলভীবাজারে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার মাধ্যমে পালন করেছে জেলা প্রশাসন ও জেলা সমবায় কার্যালয়।
শনিবার (৪নভেম্বর) সকালে মৌলভীবাজার জেলা প্রশাসকের কার্যালয় থেকে বের হয় বর্ণাঢ্য র‌্যালী। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার পৌর জনমিলন কেন্দ্রে এসে শেষ হয়। পৌর জনমিলন কেন্দ্রের প্রাঙ্গণে মৌলভীবাজার জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম জাতীয় পতাকা ও জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান সমবায় পতাকা উত্তোলন করেন।
আলোচনা সভায় মৌলভীবাজার জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ, সাবেক মহিলা সাংসদ হুছনে আরা ওয়াহিদ, সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক মৌলভীবাজারের সভাপতি সৈয়দ নওশের আলী খোকন, সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক মৌলভীবাজারের পরিচালক এমএ রহিম (সিআইপি),সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক মৌলভীবাজারের সম্পাদক এম. এমদাদুল হক মিন্টু।
আলোচনা সভায় জেলার সমবায় কার্যক্রম প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয় এবং বিভিন্ন সমবায় সংগঠনের সমবায়ীরা বক্তব্য রাখেন।