সোনামসজিদ বন্দরে শুল্ক ফাঁকি নিয়ে সংবাদ প্রচারের জেরে সাংবাদিকের বিরুদ্ধে মামলার প্রতিবাদে চাঁপাইনবাবগঞ্জে সাংবাদিকদের মানববন্ধন

62
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে যমুনা টিভির ষ্টাফ রিপোর্টার ও যুগান্তর পত্রিকার জেলা প্রতনিধি মনোয়ার হোসেন জুয়েলের বিরুদ্ধে মানহানি মামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। রোববার(২৫’আগষ্ট) বেলা ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রেসক্লাবের আয়োজনে অনুষ্ঠিত মানববন্ধনে জেলা ও উপজেলা পর্য়ায়ের বিভিন্ন সাংবাদিক সংগঠন অংশ নেয়। এছাড়া কর্মসূচীতে বিভিন্ন সংগঠন ও ¤্রিেণ-পেশার প্রতিনিধিরাও অংশ নেন। 
মানববন্ধন চলাকালে সাংবাদিক নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন,গত ১৫’আগষ্ট যমুনা টিভিতে প্রচারিত সোনামসজিদ স্থলবন্দরে বিপুল পরিমান শুল্ক ফাকি দেয়া হয়েছে এমন একটি প্রতিবেদনে চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনে আ’লীগ সাংসদ ডা.সামিল উদ্দিন আহমেদ শিমুলকে জড়ানোয় সাংসদ ও দলের মান ক্ষুন্ন হয়েছে দাবি করে সাংবাদিক জুয়েলের বিরুদ্ধে মামলা করেছেন একজন যুবলীগ কর্মী। বক্তরা এই মামলাকে মিথ্যা দাবি করে এর তীব্র প্রদিবাদ জানান। তারা আদালতে  সাক্ষ্য প্রমাণের মাধ্যমে এর মোকাবেলা করা হবে বলেও জানান। এ ব্যাপারে সংক্ষুদ্ধ ব্যক্তি মামলা না করে অন্য ব্যক্তি মামলা করায় বিস্ময় প্রকাশ করেন বক্তারা। 
 মানববন্ধন থেকে বক্তব্য দেন জেলা প্রেসক্লাব সভাপতি জাফরুল আলম,সাবেক সাধারণ সম্পাদক জোনাব আলী ও আশরাফুল ইসলাম রঞ্জু,সাংবাদিক মনোয়ার হোসেন জুয়েল, চাঁপাইনবাবগঞ্জ প্রেসক্লাব সভাপতি মাহবুবুর রহমান,সাধারণ সম্পাদক শহীদুল হুদা অলক,সাবেক সাধারণ সম্পাদক কামাল উদ্দিন,সিটি প্রেসক্লাব সভাপতি সাজেদুল হক সাজু,ভোলাহাট প্রেসক্লাব সভাপতি গোলাম কবির,শিবগঞ্জ প্রেসক্লাবের আহসান হাবিব,গোমস্তাপুর প্রেসক্লাবের আতিকুল ইসলাম আজম, নাচোল প্রেসক্লাবের আব্দুস সাত্তার ও সাকিউল ইসলাম প্রমুখ। 

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন