চাঁপাইনবাবগঞ্জ   নাচোলে মাদকমুক্ত নেজামপুর রেল ষ্টেশন কমিটির বর্ষপূর্তি অনুষ্ঠান

77
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলার নেজামপুর রেল ষ্টেশন এলাকাকে মাদকমুক্ত করতে ও এলাকার উন্নয়নে গঠিত কমিটির বর্ষপূর্তি অনুষ্ঠান হয়েছে। এ উপলক্ষে র‌্যালী,আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
শুক্রবার(২৩’আগষ্ট) বিকেলে এ উপলক্ষে রেল ষ্টেশন চত্তর থেকে এলাকায় র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে ষ্টেশন চত্তরে সভা অনুষ্ঠিত হয়। মাদকমুক্ত নেজামপুর রেল ষ্টেশন উন্নয়ন কমিটি সভাপতি মফিজ উদ্দিনের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরষিদ চেয়ারম্যান আব্দুল কাদের।
অনুষ্ঠানে অংশ নেন নাচোল পৌর মেয়র আব্দুর রশিদ খান ঝালু,উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রেজাউল করিম বাবু ও মহিলা ভাইস চেয়ারম্যান জান্নাতুন নাইম মুন্নী,নেজামপুর ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম, নাচোল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ,নেজামপুর ইউপি সাবেক চেয়ারম্যান নিতাই চন্দ্র বর্মণ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার দুলাল উদ্দিন খান,নেজামপুর হাটবাকইল উচ্চ বিদ্যালয় অব.প্রধান শিক্ষক খাইরুল ইসলাম,বিনোদ বিহারী সরকারী প্রাথমিক বিদ্যালয় অব.প্রধান শিক্ষক মতিউর রহমান,উপজেলা বঙ্গবন্ধু পরিষদ সভাপতি মশিউর রহমান বাবু,মনিরুল ইসলাম প্রমুখ।
আলোচনা সভায় বক্তরা মাদককে দেশ ও জাতির শত্রু আখ্যায়িত করে এর বিরুদ্ধে জনমত গড়ে তোলার আহব্বান জানান। সভা শেষে সন্ধ্যায় মাদকবিরোধি জনসচেতনতামূলক সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন