সম্প্রতি বন্দরে শুল্ক ফাঁকির অভিযোগ নিয়ে পরিবেবেশিত সংবাদের প্রতিবাদে সোনামসজিদ স্থলবন্দর নিয়ে সাংসদ শিমুলের সংবাদ সম্মেলন

112

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
দেশের দ্বিতীয় বৃহত্তম চাঁপাইনবাবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর ও সমসাময়িক অনান্য বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করেছেন চাঁপাইনবাবগঞ্জ-১(শিবগঞ্জ) আসনের আ’লীগ দলীয় সাংসদ ডা. সামিল উদ্দিন আহমেদ শিমুল। রোববার (১৬’আগষ্ট) দুপুরে  চাঁপাইনবাবগঞ্জ শহরের একটি হোটেলে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনে লিখিত বক্তব্যে সাংসদ সম্প্রতি স্থলবন্দরে শুল্ক ফাঁকি নিয়ে পরিবেশিত সংবাদকে মিথ্যা ও বানোয়াট দাবি করেন এবং সংবাদের সাথে তাঁকে জড়ানোর তীব্র প্রতিবাদ করেন। তিনি দাবি করেন,এসবের সাথে তিনি কোনভাবেই সম্পৃক্ত নন। সাংসদ বলেন, নির্বাচিত হবার পর তিনি বন্দরের উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। তিনি বলেন, বন্দরের কার্যক্রমে তিনি কোনরুপ হস্তক্ষেপ করেন না,স্বজনপ্রীতি বা দূর্নীতিকে প্রশ্রয় দেন না। সাংসদ শিমুল প্রচারিত সংবাদে ৩শ’ কোটি টাকা শুল্ক ফাঁকির অভিযোগকে কাল্পনিক ও অবান্তর বলে দাবি করেন। এ প্রসঙ্গে তিনি বন্দরের শুল্ক আদায়ের লক্ষ্যমাত্রা ও আদায়ের পরিমানের একটি পরিসংখ্যান তুলে ধরেন।
সংবাদ সম্মেলনে আরও বক্তব্য দেন, চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের সাবেক সাংসদ ও জেলা আ’লীগ সাধারণ সম্পাদক আব্দুল ওদুদ,জেলা আ”লীগ সহসভাপতি ও সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রুহুল আমীন,শিবগঞ্জ পৌর মেয়র কারিবুল হক রাজিন প্রমুখ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন