১০ কেজি গাঁজা ও ২শ’ বোতল ফেনসিডিল উদ্ধার চাঁপাইনবাবগঞ্জে মাদকসহ গ্রেপ্তার ২

129

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহর ও শিবগঞ্জ উপজেলায় পৃথক অভিযানে ১০ কেজি গাঁজা ও ২শ” বোতল ফেনসিডিল উদ্ধার সহ দুজনকে গ্রেপ্তার করেছে বিজিবি ও গোয়েন্দা পুলিশ। গত শনিবার (৬’জুলাই) রাতে অভিযানগুলো চালানো হয়। গ্রেপ্তারকৃতরা হলেন শিবগঞ্জের ছোট হাদিনগর গ্রামের শফিকুল ইসলামের ছেলে জাকির হোসেন (২৪) ও একই গ্রামের মো.ইসলামের ছেলে আব্দুর রশিদ (২৩)।
রোববার (৭’জুলাই) চাঁপাইনবাবগঞ্জে ৫৯’বিজিবি ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্ণেল মাহমুদুল হাসান জানান, শুক্রবার রাত পৌনে ১১টার দিকে আজমতপুর বিওপি টহল দল শিবগঞ্জের রিফুজিপাড়া গ্রামে সীমান্তের ২০ গজ বাংলাদেশের ভেতরে ফাঁদ পাতে। এসময় কয়েকজন চোরাকারবারী ভারতের দিক হতে বাংলাদেশের ভেতরে প্রবেশের পর বিজিবির উপস্থিতি টের পেয়ে ফেনসিডিল ফেলে পূনরায় ভারতের দিকে পালিয়ে যায়। পরে ওই এলাকা তল্লাশী করে ফেনসিডিলগুলো উদ্ধার করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা করা হয়।
জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক মাহবুব ইমরান জানান, শনিবার রাত পৌনে ৮টার দিকে জেলা শহরের বিশ্বরোড মোড় এলাকা থেকে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয় জাকির ও রশিদকে। এদের বিরুদ্ধে সদর থানায় মামলা দিয়ে রোববার দুপুরে আদালতে পাঠানো হয়েছে। ###