বিভিন্ন দপ্তরের সরকারী কর্মকর্তাদের যৌথ সহযোগিতা চাঁপাইনবাবগঞ্জে একসাথে জন্মনেয়া চার শিশুর পরিবারকে গাভী প্রদান

121

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জ শহরের মহাডাঙ্গা মহল্লায় একসাথে জন্মনেয়া চার শিশুর পরিবারকে একটি উন্নতজাতের দুগ্ধবতী গাভী প্রদান করেছেন সরকারী কর্মকর্তারা। বৃহস্পতিবার (৪’জুলাই) দুপুরে শিশুদের পিতা মামুনুর রশিদ সুমন(৩১) ও মা নাজনিন আক্তারের(২৮) নিকট তাদের বাড়ি গিয়ে গাভীটি প্রদান করেন কর্মকর্তারা।
এসময় জেলা প্রশাসক এজেডএম নূরুল হক,পুলিশ সুপার মোজাহিদুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জে ৫৩’বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে.কর্ণেল সাজ্জাদ সরোয়ার,জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক মঞ্জুরুল হোদা,জেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অধিদপ্তরের উপপরিচালক ডা.আব্দুস সালাম,সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আলমগীর হোসেন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা.কবির উদ্দিন সহ স্থানীয় ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
গাভী প্রদানকালে জেলা প্রশাসক বলেন, জেলা,উপজেলা প্রশাসন ও বিভিন্ন সরকারী দপ্তরের যৌথ আর্থিক সহযোগিতায় গাভীটি প্রদান করা হয়। এতে সাধারণ ওই পরিবারে একসাথে জন্মনেয়া চার শিশু ও তাদের মায়ের পূষ্টি চাহিদা পূরণ হবে বলে আশা করা হচ্ছে। ওই শিশুদের পরিবারকে পূর্বেও প্রশাসনের পক্ষে বিভিন্ন সহযোগিতা করা হয়েছে বলেও জেলা প্রশাসক উল্লেখ করেন।
উল্লেখ্য, চলতি বছরের ৮’জানুয়ারী একসাথে জন্ম নেয়া দুই ছেলে ও দুই মেয়ে শিশু বর্তমানে সূস্থ রয়েছে। #