রানারআপ হয়েছেন নোবেল; অঙ্কিতা চ্যাম্পিয়ন

60

জিবি নিউজ 24 ডেস্ক//

মাইনুল আহসান নোবেল শোবিজ জগতের দুই বাংলায় আলোচিত নাম। শুধু বিচারক নয়, দুই বাংলার আপামর মানুষের নিকট একটি জনপ্রিয় নাম। সারাগামাপা’র কল্যাণে নোবেল এখন বেশ পরিচিত। শুধু তাই নয়, নোবেল যে চ্যাম্পিয়ন হতে যক্সাচ্ছেন এই বিশ্বাস প্রতিষ্ঠিত হয়ে গেছে দুই বাংলার ভক্তদের নিকট। গত ২৯ জুন ‘সা রে গা মা পা’-এর এবারের আসরের গ্র্যান্ড ফাইনালের পর্ব ধারণ করা হয়েছে। যা জি বাংলায় প্রচার হবে আগামী ২৮ জুলাই।

তবে সারাগামাপা’র সাথে সংশ্লিষ্টদের মাধ্যমে কিছু তথ্য বাইরে চলে এসেছে। কেননা এই ধরনের গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠানে অজস্র মানুষ দর্শক হিসেবে অংশ নিয়ে থাকে। তথ্যমতে এতে প্রথম হয়েছেন অঙ্কিতা। যৌথভাবে ১ম রানারআপ গৌরব ও স্নিগ্ধজিৎ এবং ২য় রানারআপ হয়েছেন প্রীতম ও মাঈনুল আহসান নোবেল। কালের কণ্ঠের নিকট একটি ছবি এসেছে। যেখানে টপ ফোরে নোবেলের স্থান দেখানো হয়েছে।

তবে একটি সূত্র বলছে, বিচারকরাই এটা নির্ধারণ করেছেন। দর্শক ভোটে সেরা হয়েছেন নোবেল। তিনি ‘মোস্ট ভিউয়ার চয়েস’-এ বিজয়ী হয়েছেন। গত শনিবার কলকাতার বিশ্ব বাংলা কনভেনশন সেন্টারে চূড়ান্ত পর্বের দৃশ্যধারণ সম্পন্ন হয়। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয় তখন। সেসময়ই অনুষ্ঠানের একটি ছবি পাওয়া যায়। যেখানে দেখা যায়, প্রথম পুরস্কার বিজয়ী অঙ্কিতার হাতে তুলে দেওয়া হচ্ছে গাড়ির চাবি। পুরস্কার হাতে পাশে দাঁড়িয়েছে আছেন প্রথম রানারআপের দুইজন। তাদের সবার পেছনে অবস্থান করছেন নোবেল।

বিচারকের দায়িত্ব পালন করেন শ্রীকান্ত আচার্য, শান্তনু মৈত্র, কৌষিকী চক্রবর্তী, মোনালি ঠাকুর ও পণ্ডিত তন্ময় বোস।

 

তবে নোবেলের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি এই বিষয়ে কথা বলতে রাজি হননি। নোবেল বলেন, চ্যাম্পিয়ন নয় বরঞ্চ আমি ভালো গান করতেই আগ্রহী হয়েছি। এসময় তিনি সারাগামাপা’র নিকট কৃতজ্ঞতাও প্রকাশ করেন

মন্তব্য
Loading...