বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে প্রকাশ্যে কটুক্তির অভিযোগে শিবগঞ্জে বিএনপি কর্মী আটক

47
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাববগঞ্জ জেলা প্রতিনিধি:
বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে প্রকাশ্যে আপত্তিকর মন্তব্যের অভিযোগে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আতাউর রহমান ওরফে ষ্টার(৩৫) নামে এক বিএনপি কর্মীকে আটক করেছে পুলিশ। গত বৃহস্পতিবার (৬’জুন) রাত সাড়ে আটটার দিকে উপজেলার দূর্লভপুর ইউনিয়নের পিয়ালিমারীমারী গ্রাম থেকে তাঁকে আটক করে পুলিশ। তিনি একই ইউনিয়নের জগন্নাথপুর গ্রামের মৃত.গিয়াসউদ্দিনের ছেলে।
শিবগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) শিকদার মশিউর রহমান শুক্রবার (৭’জুন) জানান, পিয়ালীমারী গ্রামের লোকজন একসময় বিএনপি রাজনীতির সাথে যুক্ত আতাউরের বিরুদ্ধে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে গত কয়েকদিনে প্রকাশ্যে আপত্তিকর মন্তব্যের অভিযোগ করেছে।
গত বৃহস্পতিবার(৬’জুন) রাতে খেলা দেখার সময় আতাউর প্রকাশ্যে একই কাজ করলে স্থানীয়রা তাকে অবরুদ্ধ করে। এনিয়ে এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। এমতাবস্থায় পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আতাউরকে উদ্ধার ও আটক করে থানায় নিয়ে আসে।
ওসি জানান,তবে আতাউরের বিরুদ্ধে কেউ লিখিত অভিযোগ করেনি। তার বিরুদ্ধে ফেইসবুকে কটুক্তির কথা শোনা গেলেও শুক্রবার পর্যন্ত তাঁর কোন ফেইসবুক একাউন্ট পায়নি পুলিশ।
এ অবস্থায় উর্ধতন কর্মকর্তাদের সাথে পরামর্শ করে আতাউরকে ৫৪ ধারায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার বিকেলে আদালতে পাঠানো হয়েছে। তার ভবিষ্যৎ গতিবিধির উপর নজর রাখা হবে বলেও জানিয়েছে পুলিশ। ###

gb
মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More