শৈলকুপায় পুকুর থেকে প্রতিবন্ধীর মরদেহ উদ্ধার

3,383

ঝিনাইদহ প্রতিনিধি ||

শৈলকুপার কাঁচেরকোল স্বাস্থ্য পরিবার কল্যাণ কেন্দ্রের সামনে (হাফেজ হুজুররের চেম্বারের সামনে) ছোট পুকুর থেকে একটি মৃতদেহ ভেসে উঠতে দেখা যায়। স্থানীয় সূত্রে জানা যায় লাশটি প্রতিবন্ধী ব্লু (১৭) কাঁচেরকোল গ্রামের মাঠ পাড়ার আব্দুল কুদ্দুস বুদো মিয়ার ছেলে।মৃতদেহ ভেসে উঠে এবং এলাকাবাসীর নজরে পরলে পুলিশকে সংবাদ দেয়।

ঘটনাস্থানে কচুয়া তদন্ত কেন্দ্রের ওসি ইলিয়াস হোসেন মোল্লা, এস আই হাফিজুর রহমানসহ পুলিশসদস্য উপস্থিত হয়ে মৃতদেহটি উদ্ধার করে।

তার পরিবার সূত্রে জানা যায়, সে প্রতিবন্ধী তার মৃগী রোগ ছিল। রবিবার রাত থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। সে বিভিন্ন যায়গা থেকে সাহায্য অনুদান পেতো আর তাতে করেই সংসার চলতো।

ব্যাপারে কচুয়া তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস মোল্লা ডাকুয়া২৪কে জানান, ‘ব্লু নামের ছেলেটি ভিক্ষা করে জীবন অতিবাহিত করতো। প্রতিদিন সে সকালে বাড়ি থেকে বের হয়ে সন্ধ্যারাত পযন্ত ভিক্ষা করতো। ভিক্ষা শেষে সে নিজে নিজেই বাড়ি চলে যেত কিন্তু দুই দিন ধরে তার কোনো খোঁজ পাচ্ছিল না পরিবার। এরপরে দেখা যায় মঙ্গলবার সকালে কাঁচেরকোল বাজারের পাশের একটি ডোবা থেকে তার মৃতদেহ ভেসে ওঠে।