ইস্তানবুলে শাকিবের সঙ্গী বুবলী

152
gb

১০ দিনের ট্যুরে তুরস্কের নান্দনিক শহর ইস্তানবুল গেছেন সুপারস্টার শাকিব খান। এ যাত্রায় তার সঙ্গী হয়েছেন ঢালিউড সেনসেশন শবনম বুবলী। মঙ্গলবার দিবাগত রাত ৩ টার ফ্লাইটে রাজধানীর শাহজালাল বিমানবন্দর থেকে ইস্তানবুলের উদ্দেশে যাত্রা করেন তারা।

পাসওয়ার্ড ছবির তিনটি রোমান্টিক গানের দৃশ্যায়ন হবে ইস্তানবুলে। সেই গানের শুটিং করতেই শাকিব খান ও বুবলী গেছেন তুরস্ক। তাদেরর সঙ্গে রয়েছে পাসওয়ার্ড ছবির পুরো টিম।

ছবিটি প্রযোজনা করছেন শাকিব নিজেই। আর পরিচালনা করছেন মালেক আফসারী।

অন্যসব দৃশ্যায়ন শেষ হলেও চলচ্চিত্রের তিনটি গানের চিত্রায়ণ এখনও বাকি। সে গানগুলোর চিত্রায়নেই তুরস্কের রাজধানী ইস্তাম্বুলে গেলেন তারা।

এ বিষয়ে শাকিব খান গণমাধ্যমকে বলেন, ইস্তানবুল শহরের বেশ কিছু সুন্দর লোকেশনে আমাদের কাজ করার চিন্তা রয়েছে। অনেক বড় বাজেটের ছবি হচ্ছে ‘পাসওয়ার্ড’। এরই মধ্যে এফডিসিতে আমরা ব্যয়বহুল গানের শুটিং করেছি। আশা করি, এই গানগুলোও চমকপ্রদ হবে।

সম্প্রতি চলচ্চিত্রটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ করেছেন নির্মাতা মালেক আফসারি। হাতে পেনড্রাইভ, আর আগ্রাসী চাহনীতে রক্ত-নীল রঙ্গে শাকিব খানকে দেখা গেছে ছবিটিতে। পোস্টারেই উল্লেখ করা হয়েছে ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘পাসওয়ার্ড’।

গত ১ মার্চ থেকে শুরু হয় চলচ্চিত্রটির শুটিং। শিগগিরই চলচ্চিত্রটির টিজার ট্রেলার প্রকাশ করা হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More