চাঁপাইনবাবগঞ্জ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধারশিবগঞ্জে র‌্যাবের অভিযানে দু’শতাধিক মোটরসাইকেল চুরিতে জড়িত ৪ জন গ্রেপ্তার

131
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে দু’শতাধিক মোটরসাইকেল চুরি ও ছিনতাইয়ে জড়িত একটি চক্রের ৪ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গত শুক্রবার (১২’এপ্রিল) দিবাগত রাত ২টার দিকে শান্তিমোড় এলাকা থেতকে ৬টি চোরাই মোটরসাইকেলসহ এদের গ্রেপ্তার করা হয় বলে র‌্যাব জানায়।
গ্রেপ্তারকৃতরা হলেন,উপজেলার কালুপুর বেইলি ব্রীজ এলাকার টিপু সুলতানের ছেলে সুমন রেজা(৩৩), বারিকবাজার দড়িগাছি এলাকার হুমায়ন কবিরের ছেলে ইলিয়াস(২৫), চাঁদপুর মধ্যপাড়া এলাকার মৃত.মোস্তফার ছেলে আহসান(৩০),শান্তিরমোড় সাহেবনগর এলাকার শ্রী রঞ্জিতের ছেলে শ্রী সজিব (২১)।
শনিবার (১৩’এপ্রিল) দুপুরে র‌্যাব-৫ ব্যাটালিয়নের চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প কমান্ডার সাঈদ আবদুল্লাহ আল মুরাদ অভিযানের বিস্তারিত জানান। তিনি বলেন, শুক্রবার বিকেলে প্রথমে চুরি চক্রের পরিকল্পনাকারী ও এক মুলহোতা শিবগঞ্জের বিশ্বনাথপুর ঘুনটোলা গ্রামের আফজাল হোসেনের ছেলে মনিরুল ইসলামকে নওগাঁর পোরসা উপজেলার হাটখোলা বাজার এলাকা থেকে ১টি চেরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়। তবে এসময় পরে গ্রেপ্তার সুমন পালিয়ে যায়।পরে মনিরুলের স্বীকারোক্তিতে গভীর রাতে সুমন সহ ওই চারজনকে ৬টি চোরাই মোটরসাইকেলসহ গ্রেপ্তার করা হয়।
ক্যাম্প কমান্ডার বলেন,এই চক্রের অন্যতম মুলহোতা সুমন এর আগেও ৬ বার একই অপরাধে গ্রেপ্তার হয়েছে। কিন্তু প্রতিবারই জামিনে বেরিয়ে সে একই অপরাধে লিপ্ত হয়। গ্রেপ্তারকৃতরা সকলেই চাঁপাইনবাবগঞ্জ ও নওগাঁ জেলায় মোটরসাইকেল চুরি,ছিনতাই,পার্টস পরিবর্তন ও হস্তান্তরে জড়িত থাকার প্রাথমিক স্বীকারোক্তি দিয়েছে বলে জানিয়েছে র‌্যাব। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে র‌্যাব। ##

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন