লন্ডনে সৈয়দ আশরাফ স্মরণে জাতীয় চার নেতা পরিষদ যুক্তরাজ্যের আলোচনা সভা

আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের স্মরণে লন্ডনে শোক সভা করেছে জাতীয় চার নেতা পরিষদ যুক্তরাজ্য। ৪ ফেব্রæয়ারী সোমবার পূর্ব লন্ডনের একটি হলে আয়োজিত সভায় বক্তারা বলেন সৈয়দ আশরাফ ছিলেন একজন সৎ, পরিচ্ছন্ন ও সফল রাজনীতিক। প্রকৃত অর্থে একজন সাদা মনের মানুষ, তিনি তাঁর সততা, যোগ্যতা, দক্ষতা ও মেধা দিয়ে তা প্রমাণ করেছেন। তিনি শুধু বাংলাদেশেই নয় আশির দশকে যুক্তরাজ্যে বর্ণবাদ বিরোধী আন্দোলনের নেতৃত্ব দিয়েছেন, বিলেতে বাঙালী কমিউনিটির সকল অর্জনের সাথে মিশেআছে সৈয়দ আশরাফের নাম।
এডভোকেট শাহ ফারুক আহমদের সভাপতিত্বে ও আব্দুর রহিম শামীম এর পরিচানায় শোক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি সুলতান মাহমুদ শরীফ। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের উপদেস্টা গৌছ সুলতান। বক্তব্য রাখেন বিশ্বনাথ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মুহিবুর রহমান, বাবুল হোসেন, সায়েদ আহমদ সাদ, আব্দুস সাত্তার, আব্দুল মুবিন, মুস্তাকুর রহমান, গোলাম হোসেন আহবাবসহ অনেকে।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন