একজন মুমূর্ষ রোগীকে বাচাঁতে এগিয়ে আসুন

105

স্টাফ রিপোটার||
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু…'”একজন মুমূর্ষ রোগীকে বাচাঁতে এগিয়ে আসুন”
মিসেস নমিতা রানী দেব (৫৬) ক্রনিক লিভার ডিজিএকজন মুমূর্ষ রোগীকে বাচাঁতে এগিয়ে আসুন স্টাফ রিপোটারঃ
মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, একটু সহানুভূতি কি মানুষ পেতে পারে না ও বন্ধু…'”একজন মুমূর্ষ রোগীকে বাচাঁতে এগিয়ে আসুন”
মিসেস নমিতা রানী দেব (৫৬) ক্রনিক লিভার ডিজিজ,(হেপাটাইটিস “সি” ভাইরাসে আক্রান্ত)। তার চিকিৎসার জন্য লিভার ট্রান্সপ্ল্যান্টেশন(যকৃত প্রতিস্থাপন) করা জরুরী ।
তিনি বর্তমানে অওএ(এশিয়ান ইন্সটিটিউট অব্ গ্যাস্ট্রোএন্টেরোলজি)হায়দ্রাবাদ,ইন্ডিয়া এবং বি.এস.এম.এম.ইউ,বাংলাদেশ এর হেপাটোলজিস্ট বিভাগের ডাক্তারের চিকিৎসাধীন আছেন।
উপরে উল্লেখিত রোগী হেপাটাইটিস ” সি ” ভাইরাস জনিত ক্রনিক লিভার ডিজিজে ভুগছেন,উনার যত দ্রত সম্ভব লিভার প্রতিস্থাপন করা দরকার। তাহার রক্তের গ্রপ “বি” পজেটিভ।
নমিতা রানী দেব এক জন গৃহীনি তিনি মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের,রবির বাজারের ডাঃ বিধান চন্দ্র দেব এর স্ত্রী ও ডাঃ বিপন চন্দ্রের মাতা। কোন সুহৃদয়বান দাতা (ডোনার),যাদের রক্তের গ্রæপ “বি” পজেটিভ,তাদের লিভারের কিছু অংশ ট্রান্সফারের মাধ্যমে উক্ত রোগীর শরীরে ট্রান্সপ্ল্যান্ট করা হবে। তাই আগ্রহী ডোনার ওনার চিকিৎসা জন্য হৃদয়ের গভীরতা দিয়ে ভেবে দেখুন, পরিবারের পক্ষ থেকে সেই মানবিক সাহায্যের উদাত্ত আহবান জানানো হয়েছে। আগ্রহী দাতা (ডোনার) গণকে নিম্নোলিখিত ঠিকানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা যাচ্ছে। অনুরোধক্রমে -ডাঃবিধান চন্দ্র দেব, মোবাইল নং ০১৭১৫-০৫৮৫৬৩ ও ডাঃ বিপন চন্দ্র দেব(ছেলে),
০১৭১৭-৪৫৭৬১৪।

মন্তব্য
Loading...