সৈয়দ আশরাফ ছিলেন একজন ক্ষনজন্মা পুরুষ খাঁটি দেশপ্রেমকি — লন্ডনে শিক্ষামন্ত্রী ডাঃ দিপু মনি

93

লন্ডন থেকে মতিয়ার চৌধুরী ||

 সৈয়দ আশরাফুল ইসলাম ছিলেন একজন  ক্ষনজন্মা পুরুষ, একজন আদর্শবান রাজনীতিক এবং খাঁটি দেশপ্রেমকি। তার মৃত্যুতে দেশ ও জাতি হারিয়েছে তার এক সোনার সন্তানকে আমরা হারিয়েছি আমাদের একজন যোগ্যনেতাকে এ মন্তব্য বাংলাদেশ সরকারে শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির, গতকাল ২৭ জানুয়ারী (রোববার) রাতে ইষ্টলন্ডনের সেন্ট হিলডার ইষ্ট কমউনিটি সেন্টারে যুক্তরাজ্য আওয়ামীলীগ আয়োজিত সদ্যপ্রয়াত বাংলাদেশ সরকারের জনপ্রশাসন মন্ত্রী ও আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলামের  শোক সভায় তিনি এমন্তব্য করেন। ডাঃ দীপুমনি বলেন সৈয়দ আশরাফুল ইসলাম যখন আওয়ামীলগের সেক্রেটারী আমি তখন দলের যুগ্সসম্পাদক খুব কাছে থেকে তাকে দেখার আমার সুযোগ হয়েছে, কোন দিন তাকে বিরক্ত হতে দেখিনি, তিনি ছিলেন খুবই অমায়িক একজন মানুষ, দলের জন্যে নিবেদিতপ্রাণ, তার শুন্যতা কোনদিনই পূরন হবার নয়।

যুক্তরাজ্য আওয়ামীলীগের সভাপতি প্রবাসে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক সুলতান মাহমুদ শরীফের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক নইমুদ্দিন রিয়াজের সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন লন্ডনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার সাইদা মুনা তাসনিম ও অবসা্রপ্রাপ্ত বিচারপতি সামসুদ্দিন চৌধুরী মানিক। পবিত্র কোরআন তেলাওতের মাধ্যমে শোক  সভার কাজ শুরু হলে সৈয়দ আশরাফূল ইসলামের জীবনের বিভিন্ন দিক তুলে ধরে বক্তব্য লাখেন যুক্তরাজ্য আওয়ামীলীগের অন্যতম নেতা সৈয়দ মোজাম্মেল আলী, সহসভাপতি জালাল উদ্দিন, যুগ্মসম্পাদক মারুফ চৌধুরী, যুগ্মসম্পাদক আনোয়ারুজ্জামান চৌধুরী, আব্দুল আহাদ চৌধুরী, সৈয়দ ছুরুক আলী,সারব আলী, আ.ম.ম মিসাবাহ, মিসবাউর রহমান, নূরুল হক লালা মিয়া, সারব আলী কাওছার চৌধুরী, খসরুজ্জামান খসরু, আনসারুল হক, খালেদা কোরেশী, হোসনেয়ারা মতিন, সাজিয়া স্নিগ্ধা প্রমুখ।  

 

মন্তব্য
Loading...

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More