ইউনাইটেড ড্রাইভিং ইন্সট্রাক্টরস এসোসিয়েশন এর বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

106
এম এ হান্নান || সিনিয়র রিপোর্টার যুক্তরাজ্য ||

ইউনাইটেড ড্রাইভিং ইন্সট্রাক্টরস এসোসিয়েশন এর ২০১৯/২০ সালের জন্য ২১সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। এতে কামরুল আলমকে সভাপতি, রহিম আহমেদকে সাধারন সম্পাদক ও রাজু আহমেদকে কোষাধ্যক্ষ করা হয়।
বৃহস্পতিবার পূর্বলন্ডনের ইলফোর্ডে ক্রিষ্টাল ব্যাংকুইটির হলে আয়োজিত বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত হয়। এতে বিদায়ী সভাপতি মোহাম্মদ আলম বিগত বছরের নানা কার্যক্রম তুলে ধরেন। তিনি বলেন এই এসোসিয়েশন ইন্সট্রাক্টদের বিভিন্ন ক্ষেত্রে সহযোগীতা দিয়ে আসছে। এ সেবাকে আরো গতিশীল করতে একটি নতুন ওয়েবসাইট উদ্বোধন করা হয়। যাতে ইন্সট্রাকটরদের জন্য নতুন নিয়ম-কানুনসহ নানা তথ্য থাকবে। এসোসিয়েশনে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য ১১জনকে সম্মাননা ক্রেষ্ট উপহার দেওয়া হয়।
অনুষ্ঠানটি পরিচালনা করেন কামরুল আলম। কোষাধ্যক্ষ মুক্তা মিয়া বার্ষিক রিপোর্ট পেশ করেন।
এতে বক্তব্য রাখেন প্রাক্তন সভাপতি খসরুজ্জামান, নির্বাচন কমিশনার শাহ শাহিনুর রহমান, মাহবুব আলম, শফিক ইসলাম। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন সালেহ আহমেদ, জিয়াউল গউস নবী, আব্দুল খালেক, ফরহাদ মিয়া প্রমুখ।
নুতন কমিটি:
কামরুল আলম:সভপতি, আবু বকর সিদ্দিক: সহ সভাপতি, আব্দুল লতিফ: সহ সভাপতি, রহিম আহমেদ: সাধারন সম্পাদক, সাহেল খান: সহ সাধারন সম্পাদক, রাজু আহমেদ: ট্রেজারার, আব্দুল কুদ্দুস: এসিটেন্ট ট্রেজারার, তাজ উদ্দিন: মেম্মারশীপ সেক্রেটারী, জিয়াউল গউস নবী: স্পোর্টস সেক্রেটারী, আজিজুর রহমান: ওরগানাইজিং সেক্রেটারী, মোহাম্মদ আলম: মিডিয়া এন্ড পাবলিসিটি সেক্রেটারী। এক্সিকিউটিভ মেম্বার: আকিকুর রহমান, ফরহাদ মিয়া, ইমরান খান, সাহেদ খান, কলিল মিয়া, আমির এম ইকবাল, মহসিন মিয়া, আসমা, খাদেজা আহমেদ, এম ডি মুকিত মিয়া।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন