র‌্যাবের অভিযান চাঁপাইনবাবগঞ্জে উগ্রবাদী বইসহ জেএমবি’র ১ সদস্য গ্রেপ্তার

59

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় মনিরুল ইসলাম সুকাম (৩৬) নামে জেএমবি’র একজন সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব। মঙ্গলবার(২২’জানুয়ারী) সকালে তাঁকে কানসাট ইউনিয়নের শিবনারায়নপুর গ্রাম থেকে গ্রেপ্তার করা হয়। তিনি ওই গ্রামের মৃত লতিফ মন্ডলের ছেলে। মনিরুলের বাড়ি থেকে উদ্ধার হয় উগ্রবাদী ২টি বই,৪টি হ্যান্ডনোট ও ২টি লিফলেট।
বিকেল ৪টায় র‌্যাব-৫ পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়,গুলশানের হলি আর্টিজান বেকারীতে জঙ্গি হামলায় জড়িত কয়েকজন শীর্ষ জঙ্গি কানসাটের আব্বাসবাজার,শিবনারায়নপুর, বালুচর ও ত্রিমোহনী এলাকায় অবস্থান করছে এমন গোপন খবরে মঙ্গলবার ভোররাত সাড়ে ৩টায় ওই এলাকায় চিরুনী তল্লাশী অভিযান শুরু হয়। ওই অভিযানে গ্রেপ্তার হয় মনিরুল। তবে শীর্ষস্থানীয় যে সকল জঙ্গিকে গ্রেপ্তারের উদ্দেশ্যে অভিযান পরিচালনা করা হয়,তারা অভিযানের পূর্বেই পালিয়ে যেতে সক্ষম হয়। 
এর আগে সকাল সাড়ে ৮টায় রাজশাহী’র র‌্যাব-৫ ব্যাটালিয়ন অধিনায়ক লে.কর্নেল মাহবুবুল আলম ঘটনাস্থলে এক প্রেস ব্রিফিং-এ অভিযানের সমাপ্তি ঘোষণা করেন। এ ঘটনার ব্যাপারে প্রয়োজনীয় আইনী ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে র‌্যাব। 

মন্তব্য
Loading...