গোপনে গৃহবধুর গোসলের ভিডিও করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাাঁদা দাবী

শিবগঞ্জে পর্ণেগ্রাফি মামলায় যুবক গ্রেপ্তার :আদালতে দায় স্বীকার

184
gb

জাকির হোসেন পিংকু,চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায়এক গৃহবধুর (২৮) গোসলের ভিডিও গোপনে বাথরুমের জানালা দিয়ে ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাঁদা দাবী করার অভিযোগে পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলার অন্যতম আসামী মো.আলালকে (২৬) গ্রেপ্তার করেছে পুলিশ।গত মঙ্গলবার (৮’জানূয়ারী) রাত সাড়ে ১১টার দিকে শিবগঞ্জের সোনামসজিদ স্থলবন্দর সংলগ্ন জিরো পয়েন্ট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। সে শিবগঞ্জের বালিয়াদীঘি  কলোনীপাড়া এলাকার  হুমায়ন কবীরের ছেলে।
বুধবার(৯’জানুয়ারী) দুপুরে আলালকে চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত শিবগঞ্জ এর বিচারক মোস্তফা কামালের আদালতে হাজির করা হয়। আদালতে অভিযোগের দায় স্বীকার করে আলাল ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দী প্রদান করে। 
মামলার তদন্ত কর্মকর্তা ও শিবগঞ্জ থানার উপপরিদর্শক(এসআই) অনুপ কুমার দাস জানান, ভূক্তভোগী গৃহবধু তাঁর গোসলের ভিডিও ধারণ করে ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে চাাঁদা দাবীর অভিযোগে আলাল ও তাঁর সহযোগী সামিউলের নামে গত ২২ নভেম্বর’১৮ মামলা করেন।
এর আগে গত ২’নভেম্বর’১৮ তারিখে ওই আপত্তিকর ভিডিও ধারণের পর ব্লাকমেইলিং এর অব্যহত হুমকির মুখে ওই গৃহবধু নিজেই শিবগঞ্জ থানায় মামলা করলে ওই দিনই গ্রেপ্তার হয় বালিয়াদীঘি পূর্বপাড়ার সাবের আলীর ছেলে সামিউল (২৩) ।

এই ওয়েবসাইটটি আপনার অভিজ্ঞতা উন্নত করতে কুকি ব্যবহার করে। আমরা ধরে নিচ্ছি যে আপনি এটির সাথে ঠিক আছেন তবে আপনি চাইলে অপ্ট-আউট করতে পারেন Accept আরও পড়ুন