লেখক সাংবাদিক সেলিম`র বই আমাদের শেষ ঠিকানা,প্রিয় নবী(সাঃ) বই বিতরন করলেন ইতালিয়ান ফ্যামিলি অ্যাসোসিয়েশন

64

লন্ডন । টাওয়ারহ্যামলেটস ।|

ব্রিটেন প্রবাসি সাংবাদিক লেখক সৈয়দ শাহ সেলিম আহমেদ এর লিখিত ইসলামিক বই আমাদের শেষ ঠিকানা এবং প্রিয় নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম নামক বই খানি গতকাল এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে ইতালিয়ান ফ্যামিলি ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভায় বিতরন করা হয়। বই খানি বিতরনে বিশেষ সহায়তা ও সহযোগিতা করেন সাংবাদিক ক্যামেরা রিপোর্টার কবি আলী রেজা খান, অ্যাসোসিয়েশনের প্রধান উপদেষ্ঠা মোহাম্মদ আব্দুল হান্নান, অ্যাসোসিয়েশনের লিডার জাকির হোসেইন জাহাঙ্গীর।

 

 

 

 

 

 

এসময় টাওয়ারহ্যামলেটস ও আশে পাশে কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিগন বেশ আগ্রহ সহকারে বইটি গ্রহণ করে লেখকের দীর্ঘজীবন কামনা করে মোনাজাত করেন।

নেতৃবৃন্দ বই গ্রহণকালে এমন বস্তুনিষ্ট এবং জীবন ঘনিষ্ট অথব চির সত্য বিষয় নিয়ে সহজ সরল ভাষায় কমিউনিটির কাছে তুলে ধরে ইমানি দায়িত্ব পালনের জন্য আল্লাহর দরবারে শোকর গুজার আদায় করে প্রত্যেকের পরিবারে এই বইটি যাতে পৌছে যায়, আমলের মধ্যে রিচার্জ করার উদ্দেশ্যে-এমন আশাবাদ ব্যক্ত করেন।

এসময় নেতৃবৃন্দ আলী রেজা খান সহ অ্যাসোসিয়েশনের এই মহতী উদ্যোগের প্রশংসা করেন।আলী রেজা খান এসময় জানান, বইটির ডিমান্ডের প্রেক্ষিতে অন্যান্য আরো যারা বইয়ের জন্য বলেছেন, তাদের কাছেও এই বইটির কপি পৌছে দেয়ার আশ্বাস দেন।

মন্তব্য
Loading...