চাঁপাইনবাবগঞ্জ নাচোলে আ’লীগ নেতার ফার্মেসী ও নৌকা পুড়িয়েছে দূর্বৃত্তরা

73

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||
চাঁপাইনবাবগঞ্জের নাচোলে আ’লীগ নেতার ফার্মেসী (ঔষধের দোকান) ও ফার্মেসীর বারান্দায় পোষ্টার দিয়ে ঘেরা অস্থায়ী নির্বাচনী ক্যাম্পে  ঝোলানো কাঠ দিয়ে বানানো একটি নৌকা পুড়িয়েছে অজ্ঞাত দূবৃত্তরা। গত শনিবার দিবাগত গভীর রাতে (৬’ডিসেম্বর) ঘটনাটি ঘটে। কসবা ইউনিয়ন বাজার (উজিরপুর দরগা) এলাকায় অবস্থিত ফার্মেসিটির মালিক ইউনিয়ন আ’লীগ কোষাধ্যক্ষ আব্দুল জব্বার (৩৮)। তিনি ওই এলাকারই আফসার আলীর ছেলে।
কসবা ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক আজিজুর রহমান জানান,পল্লী চিকিৎসক জব্বারের দোকানটিতে তালা ভেঙ্গে প্রবেশ করে দূবৃত্তরা। তারা দোকানের বারান্দায় ঝোলানো নৌকা ও মাটির দোকানটির ভেতরে আগুন দেয়। 
রেবাবার সকালে খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক আবদুল কাদের সহ আ’লীগ নেতৃবৃন্দ,নাচোল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চৌধুরী জোবায়ের আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। পুলিশ পোড়ানো নৌকাটি নিয়ে গেছে। ইউপি চেয়ারম্যান অভিযোগ করেছেন, রাজনৈতিক কারণেই আগুন দেয়ার ঘটনাটি ঘটেছে। ওসি জানান, রাত দেড়টা থেকে সকাল ৬টার মধ্যে সংঘটিত অগ্নিকান্ডে দেকানের বেশ ক্ষয়ক্ষতি হয়েছে। পুলিশ ঘটনাটির তদন্ত শুরু করেছে।

মন্তব্য
Loading...