যশোরে যুবলীগ নেতা রাজিবুল আলম কে বিএইচডিসি’র অভিনন্দন পত্র প্রদান

94

এম.জামান কাকা, যশোর ||

বঙ্গবন্ধু অসহায় উন্নয়ন কেন্দ্র সারা দেশে টিম নৌকার পক্ষে একাদশ জাতীয় নির্বাচনে ভূমিকা রাখায় অভিনন্দন পত্র প্রদান শুরু করেছে। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার যশোর-৩ আসনের আওয়ামীলীগের প্রার্থী কাজী নাবিল আহমেদের কর্মী যুবলীগ নেতা রাজিবুল আলমের হাতে অভিনন্দন পত্র তুলে দেওয়া হয়।
যশোর শহরের একটি সেন্টারে যুবলীগ নেতা রাজিবুল আলমের হাতে অভিনন্দন পত্র তুলে দেন সাংবাদিক মালেকুজ্জামান কাকা। চেয়ারম্যান আবুল হাসান, প্রধান উপদেষ্টা ভাষা সৈনিক, বীর মুক্তিযোদ্ধা, বাংলাদেশ ্এ্যাক্রিয়েশন বোর্ড (শিল্প মন্ত্রনালয়) এর সাবেক চেয়ারম্যান এ্যাড.মঈনুদ্দীন মিয়াজী ও ব্যবস্থাপনা পরিচালক এম.স্বাক্ষরিত এই পর্বে আরো উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সেলিম রেজা, শহিদুল ইসলাম মনা, সাজিদুর রহমান, রাকিব আলম, আবুল কাশেম, এম বিপ্লব প্রমুখ।
২০০৩ সালে স্থাপিত বঙ্গবন্ধু অসহায় উন্নয়ন কেন্দ-্র বিএইচডিসি একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটি কতৃক এমপি প্রার্থীর পক্ষে নিবেদিতপ্রান ভূমিকায় নির্বাচনে তৃনমূলে কাজ করায় সকল আসনে অভিনন্দন পত্র প্রদান কার্যক্রম শুরু করেছে। প্রথম পর্বে যশোর-৩ আসন থেকে শুরু করে একে একে খুলনা, সাতক্ষীরা, নড়াইল, মাগুরা, ঝিনাইদহ, গোপালগঞ্জ, বাগেরহাট, পিরোজপুর, নারায়নগঞ্জ ও রাজবাড়ি জেলার সকল আসনে ত্যাগী ও নিবেদিত প্রান আওয়ামীলীগ কর্মীদের অভিনন্দন পত্র প্রদান করবে।

মন্তব্য
Loading...