চাঁপাইনবাবগঞ্জ-২ আসনে কালো টাকার প্রভাবে আ’লীগ প্রার্থীকে পরাজিত করার অভিযোগ

101

জাকির হোসেন পিংকু, চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রতিনিধি ||

একাদশ সংসদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ-২ (ভোলাহাট,গোমস্তাপুর ও নাচোল আসনে) আসনে কালো টাকার মাধ্যমে আ’লীগ মনোনিত প্রার্থী মুহ.জিয়াউর রহমানকে পরাজিত করা হয়েছে এমন দাবী করে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে আ’লীগ। সোমবার (৩১’ডিসেম্বর) সকালে গোমস্তাপুর উপজেলা আ’লীগ কার্যালয়ে উপজেলা আ’লীগ এই সংবাদ সম্মেলনের আয়োজন করে। 
সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক মামুনুর রশিদ। সম্মেলনে নির্বাচনে বিজয়ী বিএনপি প্রার্থী আলহাজ¦ আমিনুল ইসলামের কালো টাকার প্রভাবে আ’লীগ প্রার্থী জিয়াউর রহমান পরাজিত হয়েছেন বলে দাবী  ও অভিযোগ করা হয়। এ ব্যাপারে নির্বাচন কমিশনে অভিযোগ করা হবে বলেও জানানো হয়। 
এ সময় উপস্থিত ছিলেন ওই আসনের আ’লীগ দলীয় বর্তমান সাংসদ গোলাম মোস্তাফ বিশ^াস,গোমস্তাপুরের রহনপুর পৌর আ’লীগ সভাপতি আব্দুল আজিজ,সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বিশ^াস,রহনপুর ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক মোজাফফর হোসেন, উপজেলা যুবলীগ সভাপতি রাসিদুল ইসলাম,সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম টাইগার প্রমুখ।
এ ব্যাপারে ওই আসনে সদ্য নির্বাচিত বিএনপি দলীয় সাংসদ আমিনুল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, সংবাদ সম্মেলনের ব্যাপারে তিনি ভাল ভাবে না জেনে কোন মন্তব্য করবেন না।  

মন্তব্য
Loading...