মৌলভীবাজারের ৩টি আসনে : নৌকা প্রার্থী জয়ী ১টিতে এীক্যজোট

172
gb

মৌলভীবাজার প্রতিনিধি  ||

একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মৌলভীবাজার জেলার ৩টি আসনে নৌকা প্রতিক নিয়ে মহাজোট ১টিতে এক্যজোট প্রার্থী জয়ী। ৪টি আসনে প্রতিদন্ধিতা করেন মোট ১৯জন প্রার্থী।

যারা জয়ী হয়েছেন:-
মৌলভীবাজার-১ (বড়লেখা ও জুড়ী) : মোট ভোট কেন্দ্র ৯৯টি। বর্তমান সংসদ সদস্য আওয়ামীলীগ মনোনীত বর্তমান সংসদ সদস্য ও সরকার দলীয় হুইপ মোঃ শাহাব উদ্দিন ১৪৩৬৭৬ ভোট পেয়ে জয়ী। নিকটতম প্রতিদন্ধি বিএনপি থেকে জেলা বিএনপির সহ-সভাপতি নাসির উদ্দিন আহমদ মিঠু ৬৫৮১৪ ভোট।
মৌলভীবাজার-২ (কুলাউড়া) : মোট ভোট কেন্দ্র ৯৩টি। ৭৯৭৪২পেয়ে জয়ী বিএনপির নেতৃত্বাধিন জাতীয় ঐক্যফ্রন্ট থেকে সাবেক এমপি সুলতান মোহাম্মদ মনসুর আহমদ নিকটতম প্রতিদন্ধি আওয়ামীলীগের নেতৃত্বাধিন মহাজোট থেকে এম এম শাহীন প্রাপ্ত মোট ভোট ৭৭১৭০।

মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) : মোট ভোট কেন্দ্র ১৬৮টি। জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ ১,৮৪.৫৭৯ভোট পেয়ে জয়ী হয়েছেন। নিকটতম প্রতিদন্ধি জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান ১,০৪,৫৯২।

মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) : মোট ভোট কেন্দ্র ১৫২টি। আওয়ামীলীগ থেকে সাবেক চীপ হুইপ উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ ২,১১,৬৫৯ ভোট পেয়ে জয়ী। নিকটতম প্রতিদন্ধি বিএনপি থেকে মুজিবুর রহমান মুজিব ৯৪,২১৩ টি ভোট ——।