মসজিদ থেকে মাগরিবের নামাজ পরে বাসায় ফেরার পথে- রনির ওপর হামলা

223
gb

ঢাকা সংবাদদাতা ||

পটুয়াখালী-৩ আসন (গলাচিপা-দশমিনা) বিএনপির মনোনীত প্রার্থী গোলাম মাওলা রনির ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার স্থানীয় মসজিদ থেকে মাগরিবের নামাজ পরে বাসায় যাওয়ার পথে এ হামলার ঘটনা হয় বলে তিনি জানান। তবে স্থানীয় প্রশাসন বলছে ভিন্ন কথা।

শুক্রবার গলাচিপা উলানিয়া বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

গোলাম মাওলা রনি জানান, গলাচিপার উলানিয়া বাজারসংলগ্ন একটি মসজিদ থেকে মাগরিবের নামাজ পরে বাসায় ফেরার পথে নসরুল সওদাগারের ব্যবস্যা প্রতিষ্ঠান অতিক্রমের সময় ১০ থেকে ১২ জন সন্ত্রাসী লোহার রড ও লাঠিসোঁটা নিয়ে তাকে আঘাত করে। এ সময় তিনি সন্ত্রাসীদের হামলায় আহত হন। তিনি বর্তমানে পটুয়াখালী হাসপাতালে চিকিৎসা নিতে রওনা হয়েছে বলে জানান। এ ঘটনায় গোলাম মাওলা রনি নিজেই মোবাইল ফোনে উপজেলা প্রশাসনকে জানিয়েছেন।

গলাচিপা থানার ওসি আক্তার মোর্শেদ বলেন, ঘটনাস্থলে সার্বক্ষণিক পুলিশ মোতায়েন রয়েছে। তাকে হামলা করা হয়েছে এটা সত্য নয়। তার গায়ে ডিম ছুড়ে মারা হয়েছে। ওসি আরও বলেন, তাকে সার্বিক নিরাপত্তার জন্য পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রসঙ্গে গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার শাহ্ মোহাম্মদ রফিকুল ইসলাম জানান, তাকে কে বা কারা গায়ে ডিম ছুড়ে মেরেছে। তিনি সন্ত্রাসী হামলা শিকার হননি। এটা ভুল তথ্য। ওখানে আমার লোক রয়েছে তাদের মাধ্যমে আমি অবহিত হয়েছি।