বিএনপি ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে: শেখ হাসিনা

253
gb

জিবি নিউজ24 ডেস্ক //

আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বিএনপি-জামায়াতের ষড়যন্ত্র এখনো শেষ হয়নি। খবর পেয়েছি তারা ভুয়া ব্যালট পেপার ছাপাচ্ছে। নির্বাচনে তারা সন্ত্রাসী কর্মকাণ্ড চালাবে। নির্বাচনের ঠিক তিন চারদিন আগে প্রচুর অর্থ ছড়িয়ে নির্বাচনকে তাদের পক্ষে নেওয়ার পরিকল্পনা করছে। এ কারণে তাদের সম্পর্কে সজাগ থাকতে হবে।

আজ বুধবার বিকেলে রাজধানীর সুধাসদন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিরোজপুরে ভিডিও কনফারেন্সের মাধ্যমে নৌকা ও মহাজোটের প্রার্থীদের পক্ষে ভোট চাওয়ার সময় এসব কথা বলেন।

তিনি বলেন, এ ব্যাপারে সবাইকে সতর্ক থাকতে হবে। বিএনপির সময় বাংলা ভাইয়ের উত্থান হয়েছিল। জঙ্গি, আগুন-সন্ত্রাস তাদের সঙ্গী। তারা ক্ষমতায় এলে আবার এগুলো প্রতিষ্ঠা পাবে।

প্রধানমন্ত্রী বলেন, চলমান প্রকল্পগুলো শেষ করতে সরকারের ধারাবাহিকতা প্রয়োজন। অন্য কেউ ক্ষমতায় এলে সব প্রকল্প বন্ধ হতে পারে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষা এবং সবার জন্য উন্নত জীবন নিশ্চিতে নৌকায় ভোট দিতে হবে।

এ ছাড়া অগ্নিসন্ত্রাস, জঙ্গিবাদ, সন্ত্রাস, মাদক এবং দুর্নীতর বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে অঙ্গীকার করেন। পাশাপাশি নির্বাচনি ইশতেহারে দুর্নীতি, মাদক, সন্ত্রাস ও জঙ্গিবাদের বিরুদ্ধে জিরো টলারেন্স ঘোষণা দেওয়ার বিষয়টি তুলে ধরে নৌকা ও মহাজোটের প্রার্থীকে আগামী ৩০ ডিসেম্বর ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান জানান।

এর আগে, আওয়ামী লীগ সভাপতি ভিডিও কনফারেন্সের মাধ্যমে কিশোরগঞ্জ, নড়াইল এবং বান্দরবানে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন।

তিনি আগামীকাল বৃহস্পতিবার সকাল ১১টা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধা, জয়পুরহাট ও রাজশাহী জেলা এবং রাজশাহী সিটি কর্পোরেশন এলাকায় নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করবেন।