Bangla Newspaper

অংশুলাকে ধর্ষণের হুমকি তথ্য প্রকাশ্যে আনলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী !

47

জিবি নিউজ24 ডেস্ক //

শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর সৎ বোন অংশুলা কাপুরকে ( বনি কাপুরের প্রথম পক্ষের সন্তান) নাকি সম্প্রতি ধর্ষণের হুমকি দেওয়া হয়েছে। এমনই ভয়াবহ তথ্য প্রকাশ্যে আনলেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে কী কারণে অংশুলার সঙ্গে এমনটা ঘটেছে, সেটা আরো ভয়াবহ।

সম্প্রতি, ‘কফি উইথ করণ’ সিজন ৬ এর একটি রাউন্ডে দুই প্রতিযোগী হিসাবে ছিলেন অর্জুন কাপুর ও জাহ্নবী কাপুর। আর সেই রাউন্ডেই দুই প্রতিযোগীই কোনোও একজনকে ফোন করে বলবেন ‘হে করণ, ওয়াটসআপ?’ যিনি ফোন করে এই কথাটি আগে বলাতে পারবেন, তিনিই জিতে যাবেন প্রতিযোগিতা। আর এই রাউন্ডে জাহ্নবী ফোন করেন অর্জুনের নিজের বোন অংশুলাকে।

ফোনের কানেকশনের কোনও সমস্যার জন্য হয়ত অংশুলা জাহ্নবীর কথা কিছুই বুঝতে পারছিলেন না। কিংবা, অংশুলা চাইছিলেন না যে তাঁর দাদা হেরে যাক। সেকারণেই অংশুলা ‘হে করণ, ওয়াটসআপ?’ বলা থেকে বিরত থাকেন। অন্যদিকে অর্জুন কাপুর তাঁর বাবা বনি কাপুরকে ফোন করলে তিনি সহজেই বলে দেন ‘হে করণ, ওয়াটসআপ?’। আর এতেই সেই রাউন্ডে অর্জুনের কাছে হেরে যান জাহ্নবী।

যদিও পরে জানা যায়, অংশুলা নাকি নেটওয়ার্কের সমস্যা থাকায় জাহ্নবীর কোনও কথাই শুনতে পাচ্ছিলেন না। ‘কফি উইথ করণ’-এর এই গেমের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন জাহ্নবী।

এদিকে জাহ্নবীর এই ভিডিওটি পোস্ট করার সঙ্গে সঙ্গে অনেকেই বিভিন্ন কমেন্ট করতে থাকেন। অনেকেই দাবি করেন নিজের ভাই অর্জুনকে জেতানোর জন্যই শত্রুতা করে জাহ্নবীর সঙ্গে এমনটা করেছেন অংশুলা কাপুর। তবে এসব কমেন্টের মাঝে কেউ আবার অংশুলা কাপুরকে নাকি ধর্ষণের হুমকিও দেওয়া হয়েছে বলে জানিয়েছেন জাহ্নবী।

আর জাহ্নবী একথা প্রকাশ্যে আনেক সোমবার মুম্বাঁইতে ফেসবুকের অফিসে আয়োজিত একটি অলোচনা সভায়। সে অনুষ্ঠানের সঞ্চালনা করেন প্রিয়াঙ্কা চোপড়া। এই অনুষ্ঠানে জাহ্নবী, প্রিয়াঙ্কা ছাড়াও উপস্থিত ছিলেন, ঈশান খট্টর, দিলজিৎ দোসাঞ্জ, আয়ুষ্মান খুরানা, ঋতাভরী চক্রবর্তী গায়ক আরমান মালিক, কৌতুক শিল্পী মল্লিকা দুয়া, ভূবন বাম, সমাজ কর্মী গুরমেহর কৌর।

Comments
Loading...