দীপিকাকে উপেক্ষা করেই ক্যাটরিনাকে নিমন্ত্রণ রনবীরের!

269
gb

জিবি নিউজ 24 ডেস্ক//

ইতালির রাজকীয় বিয়ে, বেঙ্গালুরুর রিসেপশনের পর এবার দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের মুম্বাই রিসেপশনের জন্য অপেক্ষা করছে গোটা বলিউড ইন্ডাস্ট্রি। কারণ বলি পাড়ার সেলেবরা সে দিনই নিমন্ত্রিত। তবে অতিথি তালিকায় থাকা একজনকে নাকি নিমন্ত্রণ করতে চাননি দীপিকা। অথচ রণবীর নাকি তাঁকে আমন্ত্রণ জানিয়েছেন। কে সেই সেলেব জানেন?

শোনা যাচ্ছে, ক্যাটরিনা কইফকে নাকি নিজের বিয়েতে ডাকতে চাননি দীপিকা। কারণ, এই দুই নায়িকার ব্যক্তিগত রসায়ন একেবারেই ভাল নয়। একটা সময় রণবীর কপূরের সঙ্গে ডেট করতেন দুজনেই। দুজনেই রণবীরের প্রাক্তন গার্লফ্রেন্ড। আর রণবীরের কারণেই নাকি তাঁদের সম্পর্কে চিড় ধরে।

তবে দীপিকা না চাইলেও ক্যাটরিনাকে নাকি আমন্ত্রণ জানিয়েছেন রণবীর সিংহ। মাত্র চার দিন আগে তাঁর কাছে পৌঁছেছে নিমন্ত্রণ পত্র। রণবীর ব্যক্তিগত ভাবে তাঁকে মেসেজ করেও আমন্ত্রণ জানিয়েছেন। তবে দীপিকার তরফে ক্যাটরিনা এমন কোনও ব্যক্তিগত মেসেজ পাননি বলে খবর।

এমনটাও শোনা যাচ্ছে, এই বিয়েতে যাবেন কিনা তা নিয়ে নাকি সালমান খানের সঙ্গে আলোচনাও করেছেন ক্যাটরিনা। সব কিছু ঠিক থাকলে দীপিকা-রণবীরের মুম্বাই রিসেপশনে আলি আব্বাস জাফরের সঙ্গে দেখা যেতে পারে ক্যাট সুন্দরীকে।