Bangla Newspaper

কন্যা নিশার জন্য অজয় ও কাজল সিঙ্গাপুরে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন

37

জিবি নিউজ24 ডেস্ক //

বলিউডে ২৫ বছর ধরে অজয় দেবগন কঠিন ও সাহসী অভিনেতা। দেবগনের ‘সিংহম’ তার ধ্রুপদী উদাহরণ। কিন্তু কন্যা নিশার বেলায় তিনি আর অন্য বাবার মতোই আবেগপ্রবণ, সুরক্ষামূলক। সাম্প্রতিক খবর বলছে, কন্যা নিশার জন্য অজয় ও কাজল সিঙ্গাপুরে একটি অ্যাপার্টমেন্ট কিনেছেন।

পড়াশোনার জন্য নিশা এক বছর ধরে সিঙ্গাপুরে বাস করছে। মা-বাবা হিসেবে এ সিদ্ধান্ত দেবগন পরিবারের জন্য খুব কঠিন। আর নিজেকে মানিয়ে নিতে নিশারও সময় লাগছে।

অজয়, কাজল ও তাঁদের ছোট ছেলে যুগ প্রায়ই সিঙ্গাপুরে যায় নিশাকে দেখতে। আর ছুটি পেলে মুম্বাইয়ে চলে যায় নিশা। গত মাসে নিশা মুম্বাইয়ে ছিল এবং মা কাজলের সিনেমা ‘হেলিকপ্টার ইলা’ও দেখেছে।

আর সব মা-বাবার মতোই অজয় দেবগন ও কাজল সম্প্রতি তাঁদের মেয়েকে দেখতে সিঙ্গাপুরে গিয়েছিলেন। কিন্তু এবার না কি বিশেষ উদ্দেশ্যও ছিল। খবর বলছে, সিঙ্গাপুরের অভিজাত এলাকায় নিশার জন্য এ দম্পতি একটি বিলাসবহুল অ্যাপার্টমেন্ট কিনেছেন।

 

 

সংবাদমাধ্যম মুম্বাই মিরর বলছে, সিঙ্গাপুরের ইউনাইটেড ওয়ার্ল্ড কলেজে পড়াশোনা শেষ করেছে নিশা এবং এখন সে নিজের মতো থাকতে চায়। আগামী বছরের জানুয়ারিতেই সে নতুন বিলাসবহুল অ্যাপার্টমেন্টে উঠতে চায়।

অজয় দেবগন ও কাজলকে পরবর্তীতে ‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ সিনেমায় দেখা যাবে। আট বছর পর রুপালি পর্দায় জুটি বাঁধছেন বাস্তবের এ দম্পতি। সর্বেশেষ ২০১০ সালে ‘তোনপুর কা সুপারহিরো’ ছবিতে জুটি বেঁধেছিলেন তাঁরা। এবার নতুন ছবিতে পর্দার রোমান্স দেখবেন সিনেদর্শকরা।

‘তানাজি—দ্য আনসাং ওয়ারিয়র’ পরিচালনা করছেন ওম রাউত। ছবিটি প্রযোজনা করছে ভূষণ কুমারের টি-সিরিজ। আগামী বছরের নভেম্বরে ছবিটির মুক্তি পাওয়ার কথা রয়েছে। সূত্র : বলিউড বাবল

Comments
Loading...