সোশ্যাল মিডিয়ায় বরুণকে ‘আনফলো’, রণবীরকে ‘ব্লক’ করতে চান করণ!

93

এতদিন তো বলিউডে এমনটাই শোনা যেত যে কাপুর পরিবারের রাজপুত্র রণবীরের সঙ্গে করণ জোহরের দারুণ বন্ধুত্ব। এমনকী করণের ফোনের পাসওয়ার্ডও নাকি রণবীরের জানা। একইসঙ্গে বরুণ ধাওয়ানও করণের হাত ধরেই বলিউডে পা রেখেছেন। তাই তার সঙ্গেও করণের দারুণ খাতির। কিন্তু আচমকা এই দুই অভিনেতার সঙ্গেই সোশ্যাল বন্ধুত্বে ইতি টানতে চাইছেন করণ জোহর। কিন্তু কেন?

এই সময় পত্রিকার খবরে বলা হয়, সম্প্রতি আরবাজ খানের একটি শো ‘পিঞ্চ’-এ অতিথি হয়ে গিয়েছিলেন করণ জোহর। সেখানেই করণকে তিনটি অপশন দেন আরবাজ। সোশ্যাল মিডিয়ায় সিদ্ধার্থ মালহোত্রা, বরুণ ধাওয়ান ও রণবীর কাপুরের মধ্যে কাকে ফলো, কাকে আনফলো ও কাকে ব্লক করতে চান তিনি।

করণ উত্তরে বলেছেন, ‘আমি রণবীরকে ব্লক করব, কারণ ও সোশ্যাল মিডিয়াতে নেই। আমি বরুণ ধাওয়ানকে আনফলো করতে চাই, কারণ আমি জীবনের প্রতি মুহূর্তে ওকে ফলো করি আর ও আমাকে। ও সবসময়ই আমার সঙ্গে যোগাযোগে রয়েছে। ফলো করতে চাই সিদ্ধার্থ মালহোত্রাকে।’

অন্যদিকে নায়িকাদের মধ্যে তিনটি নাম বলেন আরবাজ। উঠে আসে আলিয়া, সারা আলি খান ও জাহ্নবী কাপুরের। এদের মধ্যে আলিয়াকেই ফলো করতে চান করণ। তবে বাকি দু’জনের কাউকেই ব্লক বা আনফলো করতে রাজি নন করণ।

মন্তব্য
Loading...